ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই

নীলফামারীতে খেলনা পিস্তলসহ যুবক আটক

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২০, ১৭:৪৬ | আপডেট : ০৫ এপ্রিল ২০২০, ১৮:১৪

নীলফামারী প্রতিনিধি

নীলফামারীতে ডিবি পুলিশের উপপরির্দশক পরিচয়ে মোবাইল ছিনতাই করে ধরা পড়েছেন আবেদ আলী (২৮) নামের এক যুবক। এ সময় তার কাছ ছিনতাই কাজে ব্যবহৃত খেলনা পিস্তল, ওয়্যারলেস সেট, একাধিক মোবাইল সিম এবং দুটি পরিচয়পত্র জব্দ করে পুলিশ। 

রোববার ভোরে জেলার সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে নীলফামারী সদর থানা পুলিশ। সে ওই গ্রামের খয়রাত হোসেনের ছেলে বলে জানান সদর থানার পরির্দশক মমিনুল ইসরাম। 

পুলিশ জানায়, শনিবার দুপুরে জেলা সদরের কুন্দপুকর ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামে মোকছেদুল ইসলামসহ কয়েক যুবক মোবাইল ফোন সেটে ভিডিও গেম খেলছিল। এ সময় আবেদ আলী নিজেকে সৈয়দপুর থানার ডিবি পুলিশের উপপরিদর্শক পরিচয়ে ওই যুবদের ভয় দেখিয়ে মোবাইল সেট নিয়ে যায়। পরে তার পরিচয় জানতে পেরে এ বিষয়ে মোবাইল সেটের মালিক মোকছেদুল ইসলাম সদর থানায় অভিযোগ করেন। 

ওই অভিযোগে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রুহুল আমিনের নেতৃতে সদর থানার ওসি মমিনুল ইসলাম, ওসি (তদন্ত) মাহমুদ উন নবী, উপপরিদর্শক হেলাল উদ্দিন, হারিছুর রহমান ও আরমানসহ পুলিশের একটি দল রোববার ভোরে সৈয়দপুরের কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া গ্রামে অভিযান চালিয়ে আবেদ আলীকে গ্রেফতারসহ ওই মোবাইল সেট উদ্ধার করে। এ সময় ছিনতাই কাজে ব্যবহৃত খেলনা পিস্তল, খেলনা ওয়্যারলেস সেট ও একাধিক সিম কার্ড এবং দুটি পরিচয়পত্র জব্দ করে পুলিশ।

নীলফামারী সদর থানার পরির্দশক মমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা করার পর কারাগারে পাঠানো হয়েছে।

পিডিএসও/হেলাল