ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২৭ মার্চ, ২০২০

আশুগঞ্জে জুয়ার আসরে ১ জনকে পিটিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জুয়া খেলাকে কেন্দ্র করে জাহাঙ্গীর মিয়া (৪৫) নামক এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকেরা। নিহত জাহাঙ্গীর উপজেলার চরচারতলা গ্রামের মৃত এলো মিয়ার ছেলে।

শুক্রবার বিকেল সাড়ে তিনটায় বন্দর এলাকার মুন্সি মার্কেটের পাশে পোড়াগোদাম রোড়ের একটি জুয়ার আসরে এ হত্যার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চরচারতলা গ্রামের শফিকুল ইসলাম ওরফে ছোট্ট আবু দীর্ঘদিন ধরে আশুগঞ্জ বন্দর সংলগ্ন পোড়া গোদাম রোডে একটি ঘর ভাড়া নিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে ওই ঘরে তাস খেলাকে (জুয়া) কেন্দ্র করে জুয়াড়িদের পরষ্পরের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। এসময় প্রতিপক্ষের এলোপাথাড়ি হামলায় জাহাঙ্গীর অজ্ঞান হয়ে পড়ে।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিহত জাহাঙ্গীরের ভাই মো. হেলিম জানান, আমার ভাই একজন লোকের সাথে দেখা করার জন্য পোড়াগোদাম এলাকায় গেলে জুয়ার ক্লাব থেকে একদল জুয়াড়ি তার ওপর অতর্কিত আক্রমণ চালায়। স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় তিনি মারা যান।

নিহতের ছেলে রাজু মিয়া জানান, তার বাবা নির্দোষ, কোন কারণ ছাড়াই তাকে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ বলেন, ঘটনার পর আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তবে জুয়ার আসর বসার বিষয়ে তিনি আগে থেকে জানতেন না বলে জানান।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আশুগঞ্জ,জুয়া খেলা,পিটিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close