reporterঅনলাইন ডেস্ক
  ০৩ মার্চ, ২০২০

ছাত্রলীগ নেতা রাকিব হত্যার আসামি বন্দুকযুদ্ধে নিহত

নোয়াখালীর বেগমগঞ্জে ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম হত্যা মামলার আসামি নজরুল ইসলাম ওরফে কানা নজরুল নামে এক তরুণ পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বেগমগঞ্জের আমানউল্যাহপুর গ্রামের জনকল্যাণ মাঠে এ ঘটনা ঘটে।

নিহত নজরুল স্থানীয় অভিরামপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে ও ইসলামী ছাত্রশিবির ক্যাডার পিয়াসের সেকেন্ড ইন কমান্ড ছিলেন।

পুলিশ জানায়, গত রোববার রাতে বেগমগঞ্জের আমানউল্লাহপুর বাজারে এক চা দোকানে পূর্বশত্রুতা ও রাজনৈতিক বিরোধের জের ধরে শিবির ক্যাডার পিয়াস বাহিনীর হামলায় নিহত হন ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম (২০)। নজরুলের বিরুদ্ধে রাকিবুল হত্যা মামলাসহ তিনটি মামলা রয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মো. হারুনুর রশিদ চৌধুরী জানান, ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম হত্যা মামলার আসামিদের গ্রেফতার করতে ডিবি পুলিশ ও বেগমগঞ্জ থানা পুলিশ সোমবার রাতে আমানউল্লাহপুর গ্রামে যৌথ অভিযানে যায়।

রাত সাড়ে তিনটার দিকে দলটি স্থানীয় জনকল্যাণ এলাকায় পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে শিবির ক্যাডার পিয়াস ও তার লোকজন গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে পিয়াস ও তার বাহিনীর লোকজন পালিয়ে গেলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ এক যুবকের লাশ পাওয়া যায়। পরে এলাকাবাসী লাশটি নজরুলের বলে শনাক্ত করে।

ওসি আরও জানান, এ ঘটনায় দুই এসআইসহ পুলিশের ৬ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি অত্যাধুনিক পিস্তল, ৩ রাউন্ড গুলি, ৩টি ছুরি, ৩টি কার্তুজ ও একটি ধামা উদ্ধার করেছে পুলিশ। লাশটি ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ছাত্রলীগ নেতা,ছাত্রলীগ নেতা হত্যা,শিবিরকর্মী,বন্দুকযুদ্ধ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close