কক্সবাজার প্রতিনিধি

  ০২ মার্চ, ২০২০

র‌্যাব-বিজিবির সঙ্গে গোলাগুলি

টেকনাফে ৭ রোহিঙ্গা ডাকাত ও মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে রোহিঙ্গা ডাকাতদের এবং বিজিবির সঙ্গে মাদক কারবারিদের পৃথক গোলাগুলিতে ৮ জন নিহত হয়েছেন। সোমবার ভোরে টেকনাফের জাদিমুরা রোহিঙ্গা ক্যাম্পের পাশের পাহাড়ে এই ঘটনা ঘটে।

রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ে রোহিঙ্গা সশস্ত্র সন্ত্রাসীদের সঙ্গে র‌্যাবের দফায় দফায় গোলাগুলিতে ৭ ডাকাত নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহত সবাই রোহিঙ্গা সন্ত্রাসী ও ডাকাত। একই সময় হ্নীলা ইউনিয়নের জাদীমুরা খাল এলাকায় বিজিবির সাথে গোলাগুলিতে এক অজ্ঞাতনামা মাদক কারবারি নিহত হয়েছে। এসময় আহত হয়েছে বিজিবির ৩ সদস্য।

সুত্র মতে, রোহিঙ্গাদের ২৬ ও ২৭ নম্বর ক্যাম্পের মধ্যবর্তী রোহিঙ্গা সশস্ত্র সন্ত্রাসীদের আস্তানা হিসেবে পরিচিত পাহাড়ে রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসী ও ডাকাত জকির বাহিনীর সঙ্গে র‌্যাব সদস্যদের গোলাগুলির ওই ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে ৭ জনের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার করা হয়।

কক্সবাজার র‌্যাব-১৫ এর কোম্পানি কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল রোহিঙ্গা ক্যাম্পের পাশের পাহাড়ে কুখ্যাত জকির ডাকাতের আস্তানার খোঁজে অভিযান চালায়। এ সময় ডাকাত দলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালালে র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ৭ জন নিহত হয়।

এদিকে, টেকনাফে বন্দুকযুদ্ধে অজ্ঞাত পরিচিত একজন মাদক কারবারি গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় ৩ জন বিজিবি জওয়ান আহত হন। ঘটনাস্থল হতে ১ লক্ষ ৫০ হাজার পিস ইয়াবা ও অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়েছে। সোমবার ভোরে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদীমুরা খাল এলাকায় এ ঘটনা ঘটে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রোহিঙ্গা ডাকাত,টেকনাফ,র‌্যাব,মাদক কারবারি,বন্দুকযুদ্ধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close