পাবনা প্রতিনিধি

  ২০ ফেব্রুয়ারি, ২০২০

৪ পুলিশ সদস্য আহত

পাবনায় বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

পাবনায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হাব্বান মন্ডল (৫০) নামক এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত হাব্বান সদর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর মন্ডলপাড়া গ্রামের মৃত হায়দার আলীর ছেলে।

পুলিশ জানায়, নিহত হাব্বান সশস্ত্র সস্ত্রাসী ও মাদক কারবারি। তার বিরুদ্ধে অস্ত্র, বিস্ফোরক, মাদকদ্রব্য ও খুনসহ ১২টি মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি উদ্ধার করেছে।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চর শিবরামপুর স্লুইসগেট সংলগ্ন জনৈক বাবুলের কলাবাগানের মধ্যে একদল সশস্ত্র সন্ত্রাসী অবস্থান করছে— এমন গোপন সংবাদের ভিত্তিতে পাবনা সদর থানার এসআই মো. মোহায়মেনুল ইসলামের নেতৃত্বে বুধবার দিবাগত রাত ২টার দিকে সেখানে পুলিশ অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে কলাবাগানের মধ্যে হতে সশস্ত্র সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকে। এসময় পুলিশ সদস্যরাও পাল্টা গুলি করে। উভয়পক্ষের মধ্যে গোলাগুলি চলে। এসময় অবস্থা বেগতিক দেখে সশস্ত্র সন্ত্রাসীরা গুলি করতে করতে পালিয়ে যায়। পরে কলাবাগানের মধ্যে গুলিবিদ্ধ হয়ে গুরুতর জখম অবস্থায় হাব্বান মন্ডলকে উদ্ধার করা হয়।

এসময় গুরুতর আহত সন্ত্রাসী হাব্বানসহ আহত পুলিশ সদস্যদেরকে চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে কর্তব্যরত চিকিৎসক হাব্বানকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে ১টি রিভলবার, ৫ রাউন্ড রিভলবারের তাজাগুলি, পিস্তলের ২টি গুলির খোসা উদ্ধার করে। এ সময় ৪ পুলিশ সদস্যও আহত হন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাবনা,বন্দুকযুদ্ধ,সশস্ত্র সন্ত্রাসী,অস্ত্র-গুলি উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close