কাউখালীতে ভ্রাম্যমাণ আদালতে ১১ জুয়াড়িকে কারাদণ্ড

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪৩

কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

কাউখালীতে জুয়া খেলার দায়ে ১১ জুয়াড়িকে কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যজিষ্ট্রেট মোছাঃ খালেদা খাতুন রেখা তাদেরকে কারাদন্ড প্রদান করেন। 

দণ্ডপ্রাপ্তরা হলো, উপজেলার কেউন্দিয়া গ্রামের আহম্মেদ মৃধার ছেলে মোঃ সেলিম (৫৫), মানিক সরদারের ছেলে লুৎফর রহমান (৫৫), আজিজুর রহমানের ছেলে আতিকুর রহমান (৪৭), সাইদুর রহমানের ছেলে রমিজ উদ্দিন (৪৬), আলতাফ উদ্দিনের ছেলে মোঃ টিপু (৩৮), দেলোয়ার হোসেনের ছেলে মোঃ মিরাজ (৩৫), রফিজ উদ্দিনের ছেল ফয়জুদ্দিন আহম্মেদ (৩৮), আঃ ছালেক তালুকদারের ছেলে মোঃ নাহিদ (৩০), সুলতান শেখের ছেলে মোঃ হাফিজুর রহমান (৩৫), নজরুল ইসলামের ছেলে মোঃ নাজমুল ইসলামকে (৩৫) আদালত প্রত্যেকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও  মোফাজ্জেল হকের ছেলে মোঃ এমদাদুল  হককে (৬৪) ১০ দিনের কারাদণ্ড প্রদান করেন। 

জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা কেউন্দিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ছাদে বসে একদল জুয়াড়ি জুয়া খেলছিলেন। উপজেলা নির্বাহী অফিসার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে তিনি পুলিশ নিয়ে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম ও মোবাইল নগদ ২ হাজার টাকা সহ জুয়াড়িদের আটক করে তার কার্যালয়ে নিয়ে আসেন।

পরে উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমান আদালত বসিয়ে আটক ১০ জনকে  ১মাস করে বিনাশ্রম ও ১ জনকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।

পিডিএসও/তাজ