উখিয়া প্রতিনিধি

  ১০ ফেব্রুয়ারি, ২০২০

টেকনাফে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নুরুল আমিন নামে এক শীর্ষ ডাকাত নিহত ও র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে হ্নীলা ইউনিয়ন লেদা নুরুলী পাড়া এলাকায় একদল ডাকাত অবস্থান করছে। সেই তথ্য অনুযায়ী সোমবার ভোর রাত ৩ টার দিকে টেকনাফ র‌্যাব ১৫’ সদস্যদের একটি দল চঅভিযানে গেলে ডাকাত দলের সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। এতে র‌্যাবের দুই সদস্য আহত হয়। এরপর আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়।

পরে গোলাগুলি থেমে যাওয়ার কিছুক্ষণ পর ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে পড়ে থাকতে দেখে র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য সকালে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহতের পরিচয় হচ্ছে, লেদা নুরালী পাড়া এলাকার মৃত মকতুল হোসেনের পুত্র ডাকাতদলের প্রধান শীর্ষ ডাকাত নুরুল আমিন (৩০)।

এদিকে র‌্যাব সদস্যরা ঘটনাস্থল তল্লাশি করে ১টি থ্রি কোয়ার্টার গান, ১টি ওয়ান শুটার গান, ৪টি তাজা কার্তুজ, ৩টি গুলির খালি খোসা, মিয়ানমারের তৈরি ১১টি এমপিটি সিম ও ১টি টেলিটক সীম উদ্ধার করেছে।

র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. মির্জা শাহেদ মাহতাব বলেন, রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন গহীন পাহাড়ে লুকিয়ে থাকা ডাকাত দলের সদস্যরা আবারও বেপরোয়া হয়ে উঠেছে। তারা প্রতিনিয়ত মাদক পাচার, খুন ও অপহরনসহ এমন কোনো অপরাধ নেই যা তারা সংঘটিত করছে না। তবে তাদের সেই সমস্ত অপরাধ দমন করতে র‌্যাব সদস্যরা সদা প্রস্তুত রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডাকাত সর্দার,টেকনাফ,বন্দুকযুদ্ধ,র‌্যাব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close