গাজীপুর ও শ্রীপুর প্রতিনিধি

  ২৬ জানুয়ারি, ২০২০

গণধর্ষণের পর ফেসবুক লাইভে উল্লাস : কারাগারে ৪ বন্ধু

গাজীপুরের শ্রীপুরে জন্মদিন উদযাপনের কথা বলে ডেকে নিয়ে কিশোরীকে ধর্ষণকারী ৪ বন্ধুকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার বিকেলে গাজীপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ আদেশ দেন।

গাজীপুর আদালতের পরিদর্শক মীর রকিবুল ইসলাম জানান, ধর্ষণ মামলার ৪ আসামিকে ৫ দিন করে রিমান্ড চেয়ে বিকেলে আদালতে পাঠায় পুলিশ। পরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল হোসেনের আদালতে শুনানি হয়। শুনানি শেষে তাদের কারাগারে পাঠানোর আদেশ এবং আগামী ২৮ জানুয়ারি রিমান্ড শুনানির দিন ধার্ষ করেন আদালত। এরা হলো শরীফ হোসেন (১৮), ইমরান হাসান সুজন (১৯), আহসান ওরফে হাসান (১৬) ও শরিফ উদ্দিন মোল্লা (২০)।

উল্লেখ্য, গত ১৫ জানুয়ারি জন্মদিন উদ্যাপনের কথা বলে শ্রীপুর উপজেলার নয়নপুরের একটি বাসায় ওই কিশোরীকে তারা ডেকে নেয়। অনুষ্ঠানের একপর্যায়ে কিশোরীকে পূর্বপরিকল্পিতভাবে কোমলপানীয়ের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য পান করায়। পরে ওই চার বন্ধু ওই কিশোরীকে গণধর্ষণ করে। ঘটনাটি ভিকটিম তার পরিবারের অন্যদের কাছে প্রকাশ করতে গেলে গণধর্ষণকারীরা তাকে ভয়-ভীতি দেখায় এবং জীবননাশের হুমকি দেয়।

ঘটনার পর অভিযুক্ত চার বন্ধু ফেসবুক লাইভে যায়। ভিডিওটিতে দেখা যায়, তাদের একজন হাসতে হাসতে বলছে, ‘হ্যালো ফ্রেন্ডস, আমরা আগামীকাল হয়তো জেলে থাকতে পারি, না হয় বাড়ির আশপাশে থাকতে পারমু না...।’ এ ভিডিওটি প্রকাশের পর তা ভাইরাল হয়।

এদিকে এ বিষয়ে কিশোরীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেন এবং কিশোরীর পরিবার আসামিদের গ্রেফতারে র‌্যাব-১-এর কাছে আইনগত সাহায্য কামনা করেন। র‌্যাব গাজীপুর ও ময়মনসিংহের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই অভিযুক্ত চার ধর্ষককে গ্রেফতার করে।

র‌্যাব-১-এর গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার আবদুল্লাহ আল মামুন শনিবার সংবাদ সম্মেলনে জানান, গ্রেফতাররা জিজ্ঞাসাবাদে জানিয়েছে গত ১৫ জানুয়ারি জন্মদিন উদ্যাপনের কথা বলে নয়নপুরের একটি বাসায় ওই কিশোরীকে তারা ডেকে নেয়।

অনুষ্ঠানের একপর্যায়ে কিশোরীকে পূর্বপরিকল্পিতভাবে কোমলপানীয়ের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য পান করিয়ে অজ্ঞান করে। পরে ওই চার বন্ধু তাকে পলাক্রমে ধর্ষণ করে। ইমরান হাসান সুজন তার মোবাইল ফোনে সেসব ভিডিও করে বলে আসামিরা স্বীকার করেছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গণধর্ষণ,ফেসবুক লাইভ,কারাগার,কিশোরী ধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close