সাতক্ষীরা প্রতিনিধি

  ২৩ জানুয়ারি, ২০২০

অপহরণের পর মাটিতে পুঁতে রাখা তরুণের লাশ উদ্ধার

সাতক্ষীরায় অপহরণের ২ দিন পর মাটিতে পুঁতে রাখা রাসেল হোসেন জিম নামের এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এই তরুণের বন্ধু গ্রেফতারকৃত জাহিদ হাসানের স্বীকারোক্তি মোতাবেক বৃহস্পতিবার বেলা ৩টার দিকে সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকা থেকে পুলিশ এই লাশ উদ্ধার করে।

নিহত মো. রাসেল হোসেন জিম (২২) খুলনার ফুলবাড়িগেট এলাকার হেমায়েত হোসেনের ছেলে। সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা এলাকায় বাস করতেন।

গ্রেফতারকৃত মো. জাহিদ হাসান (২৩) সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার মো. আব্দুর রউফ হাসানের ছেলে। তারা সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকায় হলুদের মিল ব্যসবায়ী লিটন হোসেনের বাড়িতে ভাড়া থাকেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, টাকা পয়সা লেনদেনকে কেন্দ্র করে জাহিদ হাসান তার বন্ধু রাসেল হোসেন জিমকে মঙ্গলবার সকালে পুরাতন সাতক্ষীরা এলাকার একটি রাস্তার থেকে অপহরণ করে।

এঘটনায় জিমের বাবা হেমায়েত হোসন বাদী হয়ে বুধবার সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগের ভিত্তিতে জিমের বন্ধু জাহিদ হাসানকে গ্রেফতার করে।

তিনি বলেন, পরে তার স্বীকারোক্তি অনুযায়ী সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকায় জাহিদ হাসানদের ভাড়া বাড়ির পাশে মাটিতে পুঁতে রাখা জিমের লাশ উদ্ধার করা হয়েছে। মরদেহের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
অপরহরণ,সাতক্ষীরা,তরুণের লাশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close