আটক ২, পিস্তল ও গুলি উদ্ধার

মাধবপুরে ডাকাতের হামলায় ৪ পুলিশ আহত

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৯, ১১:৫৪

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

হবিগঞ্জের মাধবপুরে ডাকাত দলের হামলায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদেরকে সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুধবার রাত ৮টার দিকে সাতছড়ি জাতীয় উদ্যানসংলগ্ন সুরমা চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে। পরে পুলিশ অভিযান চালিয়ে দুই ডাকাতকে আটক করে। তাদের কাছ থেকে পিস্তল ও গুলি উদ্ধার করা হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে সদর হাসপাতালে আহত পুলিশ সদস্যদের দেখতে যান পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা ও অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামসহ উর্ধতন কর্মকর্তারা।

মাধবপুর থানার এসআই রাকিবুল হাসান জানান, রাতে মোটরসাইকেলযোগে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে সাতছড়ি জাতীয় উদ্যানের দিকে কয়েকটি মোটরসাইকেলযোগে একদল ডাকাত যাচ্ছিল। এ সময় সুরমা চা বাগান এলাকায় টহলরত পুলিশ তাদের থামানোর চেষ্টা করে। তখন ডাকাতরা পুলিশের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। হামলায় আহত এএসআই জিয়াউর রহমান, কনস্টেবল রুহুল আমিন, কনস্টেবল সানোয়ারকে সদর আধুনিক হাসপাতাল এবং কনস্টেবল ফয়েজকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে।

পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, পুলিশ অভিযান চালিয়ে নরসিংদী সদরের আবদুস সোবহান সুমন ও একই জেলার শিবপুরের বায়জিদ বোস্তামী নামে দুই ডাকাতকে আটক করেছে। তাদের কাছ থেকে একটি চায়না পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম জানান, আহত কনস্টেবল রুহুল আমিনকে গুরুতর অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।

পিডিএসও/হেলাল