জমি নিয়ে বিরোধ

প্রতিপক্ষের এসিডে দগ্ধ রফিকুল

প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৯, ১২:১৪

সাতক্ষীরা প্রতিনিধি

জমিসংক্রান্ত বিরোধে কালিগঞ্জে ভূমিহীন রফিকুল ইসলামকে (২৬) এসিডে ঝলসে দিয়েছে প্রতিপক্ষরা। মঙ্গলবার ভোর রাতে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের কালিশ্বরপুর মাঠকাটি গ্রামে ঘটনা ঘটে। 

রফিকুলের মামাতো ভাই শফিকুল ইসলাম বলেন, রফিকুল ভোররাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাথরুমে যায়। বের হওয়ার সময় প্রতিপক্ষরা এসিড ছুড়ে মারে। রফিকুলের চিৎকারে বের হলে হামলাকারী বাবুগাজী, সিরাজ, টুটুল ও শাহীনদের ধাওয়া করেও ধরা যায়নি। হামলাকারীদের সাথে জমি নিয়ে পারিবারিক বিরোধ দীর্ঘদিনের। প্রথমে তাকে উদ্ধার করে কালিগঞ্জে ও পরে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা সদর হাসাপাতালের চিকিৎসক ডা. হাফিজ উল্লাহ বলেন, রফিকুলের মুখমণ্ডল থেকে পা পর্যন্ত এসিডে ঝলসে গেছে। শরীরের ষাট ভাগই এসিডে আক্রান্ত। অবস্থা বেশ সংকটাপন্ন। রোগীকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তির পরামর্শ দিয়েছি। কিন্তু প্রথম পর্যায়ের চিকিৎসা দেওয়া হয়েছে। 

এ বিষয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন বলেন, জমিসংক্রান্ত বিরোধের জেরে এমন ঘটনা ঘটেছে। এসিডদগ্ধ রফিকুল সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত  ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএসও/হেলাল

সর্বাধিক পঠিত