চট্টগ্রাম ব্যুরো

  ১৫ নভেম্বর, ২০১৯

যৌনকর্মে বাধ্য করায় চট্টগ্রামে নারীসহ গ্রেফতার ৪

এক সন্তানের জননী এক নারীকে বিউটি পারলারে কাজ দেওয়ার কথা বলে বাসায় আটকে রেখে যৌনকর্মে বাধ্য করার অভিযোগে দুই নারীসহ চারজনকে গ্রেফতার করেছে চট্টগ্রাম পুলিশ।

তারা হলো, খালেদা মোস্তারী ওরফে সুমা (৫০), তার মেয়ে তাসমিয়া বিনতে জয়নাল (৩০), দিদারুল আলম (৪০) ও খায়রুল আনোয়ার (৪৮)। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

গত বৃহস্পতিবার গভীর রাতে নগরীর খুলশী থানার আল ফালাহ গলির একটি ভবনে অভিযান চালিয়ে সন্তানসহ ওই নারীকে উদ্ধারের পাশাপাশি এই চারজনকে গ্রেফতার করা হয় বলে খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানিয়েছেন। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে খুলশী থানায় ওই চারজনকে আসামি করে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে একটি মামলা করেছেন।

মামলার উদ্ধৃতি দিয়ে ওসি প্রণব বলেন, গত ১০ সেপ্টেম্বর প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়া করে তিন বছর বয়সি সন্তানকে নিয়ে কুমিল্লার দাউদকান্দির বাড়ি থেকে বের হন ওই নারী।

গৌরিপুর বাসস্ট্যান্ডে খালেদার সঙ্গে তার দেখা ও কথাবার্তা হয়। ঘটনা জেনে খালেদা তাকে বিউটি পারলারে কাজ দেওয়ার কথা বলে চট্টগ্রামে আল ফালাহ গলির বনানী বিল্ডিংয়ের তৃতীয়তলার ফ্ল্যাটে আটকে রাখে। অন্য তিন আসামির মিলে তারা বিভিন্নজনের সঙ্গে যৌনকর্মে লিপ্ত হতে তাকে বাধ্য করত।

ওই নারী সুযোগ পেয়ে কৌশলে টেলিফোনে বিষয়টি তার এক ভাইকে জানালে তাকে নিয়ে ওই বাসায় অভিযান চালানো হয় বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যৌনকর্ম,চট্টগ্রাম,নারীসহ গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close