গৌরীপুরে কলেজছাত্রীকে অপহরণ চেষ্টা

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৯, ১২:৩৮

গৌরীপুর (ময়মনসিংহ)প্রতিনিধি

ময়মনসিংহের গৌরীপুরে এক কলেজছাত্রীকে বাড়ি থেকে অপহরণের চেষ্টা চালিয়েছে একদল দুর্বৃত্ত। এ সময় গ্রামবাসী ১০ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের দামগাও গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই কলেজছাত্রীর বাড়ি রামগোপালপুর ইউনিয়নের দামগাও। বৃহস্পতিবার রাতে একই ইউনিয়নের ধরুয়া রামনাথপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে আশিকের নেতৃত্বে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ওই ছাত্রীর বাড়িতে হামলা চলায়। এ সময় দুর্বৃত্তরা কলেজছাত্রীকে অপহরণ করার চেষ্টা চালালে পরিবারের লোকজন চিৎকার শুরু করে। খবর পেয়ে গ্রামবাসী ঘটনাস্থলে এসে দুর্বৃত্তদের ঘেরাও করে ১০ জনকে আটক করে।

রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ আল আমিন জনি জানান, কলেজছাত্রীর সঙ্গে এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি ওই ছাত্রীর অন্যত্র বিয়ে হচ্ছে এমন খবরে ওই ছেলে লোকজন নিয়ে মেয়েকে উঠিয়ে নিয়ে যেতে চেয়েছিল।

বৃহস্পতিবার রাত ২টা ৩০ মিনিটে গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) জামাল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরদির্শন করে অপহরণের অভিযোগে ১০ জনকে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে এই মুহূর্তে আটকদের নাম বলা যাচ্ছে না।

এদিকে এ রিপোর্ট পাঠানো পর্যন্ত গৌরীপুর থানায় কোনো মামলা দায়ের হয়নি।

পিডিএসও/হেলাল