শিশু ধর্ষণ মামলায় জেএসসি পরীক্ষার্থী গ্রেফতার

প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৯, ১৫:৫১ | আপডেট : ১৪ নভেম্বর ২০১৯, ১৫:৫৬

ধুনট (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার ধুনট উপজেলায় চার বছর বয়সি এক শিশুকে ধর্ষণের মামলায় বোরহান উদ্দিন শ্যামল (১৪) নামের এক জেএসসি পরীক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত দেড়টায় উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের বানিয়াজান গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের মালয়েশিয়া প্রবাসি জাহাঙ্গীর আলমের ছেলে।

মামলা ও থানা সূত্রে জানা যায়, বোরহান উদ্দিন শ্যামল গোসাইবাড়ী এএ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। সে চলমান জেএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। মঙ্গলবার পরীক্ষা না থাকায় সকালে সে নিজ বাড়িতে অবস্থান করছিল। সকাল সাড়ে ১০টায় তার বাড়ির পাশে প্রতিবেশী এক কৃষকের চার বছর বয়সী কন্যা শিশু জলপাই কুড়াতে আসে। এসময় বাড়ি ফাঁকা থাকায় শ্যামল ওই শিশুকে কার্টুন দেখানোর প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে যায়। পরে সেখানে তাকে জোড়পূর্বক ধর্ষণ করে। এতে ওই শিশু অসুস্থ হয়ে পড়ে।

পরে তাকে চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে ধুনট থানায় বোরহান উদ্দিন শ্যামলের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে।

এদিকে ঘটনার পর থেকে বোরহান উদ্দিন শ্যামল পলাতক ছিলো। বুধবার দিবাগত রাতে সে নিজ বাড়িতে আসে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে রাত দেড়টায় নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। মামলার আসামি বোরহান উদ্দিন শ্যামলকে বুধবার গভীর রাতে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওই শিশুটি বগুড়ার শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

পিডিএসও/তাজ