লামা প্রতিনিধি

  ০৭ নভেম্বর, ২০১৯

চালককে খুন করে মোটরসাইকেল ছিনতাই

২ ঘাতক আটক

প্রতীকী ছবি

বান্দরবানের লামায় চালককে খুন করে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় দুই ঘাতককে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার লামা-সুয়ালক সড়কের টংকাবতী এলাকার রহিম কন্ট্রাকটরের বাগানের পাশে এ ঘটনা ঘটে।

নিহত আকরাম হোসেন (২২) লামা পৌরসভা এলাকার সাবেক বিলছড়ি গ্রামের বাসিন্দা তফজল হোসেন তবুর ছেলে। এ ঘটনায় আটকরা হলো—লামা সদর ইউনিয়নের বৈল্লারচর গ্রামের বাসিন্দা তোফাজ্জল হোসেনের ছেলে বেলাল হোসেন (২০) ও রুপসীপাড়া ইউনিয়নের হ্লাচাই পাড়া গ্রামের আবুল কাসেমের ছেলে নুর হোসেন (১৯)।

স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে বেলাল হোসেন ও নুর হোসেন যাত্রী সেজে জেলার মাঝেরপাড়া যাওয়ার নাম করে লামা বাজার থেকে আকরাম হোসেনের মোটরসাইকেল ভাড়া করে। মোটরসাইকেলটি সড়কের রহিম কন্ট্রাক্টরের বাগানের পাশে গেলে দুই যাত্রী খুর দিয়ে আকরাম হোসেনের গলা কেটে দেয়। এতে ঘটনাস্থলেই চালক আকরামের মৃত্যু হয়। পরে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় সড়কের পথচারীরা ঘটনাটি দেখে স্থানীয় ক্যয়াজুপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জকে জানায়। তাৎক্ষণিক অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোটর সাইকেলসহ দুই ঘাতককে আটক করে পুলিশ।

ক্যায়াজুপাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ মনিরুল ইসলাম সরকার বলেন, চালক আকরাম হোসেনকে খুন করে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় দুজনকে আটক করা হয়েছে। আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মোটরসাইকেল চুরি,ছিনতাই,লামা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close