হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ৩০ অক্টোবর, ২০১৯

হাজীগঞ্জে কথিত চিকিৎক আটক

হাসপাতালের মার্কেটিং অফিসার বিশেষজ্ঞ চিকিৎসক হয়ে রোগীদের চিকিৎসা দেওয়ার অভিযোগে চাঁদপুরের হাজীগঞ্জে একজন ভুয়া চিকিৎসককে আটক করেছে পুলিশ। প্রতারণার অভিযোগ এনে ফরহাদ হোসেনের বিরুদ্ধে বুধবার মামলা হয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে কথিত চিকিৎককে হাজীগঞ্জ বাজারের গোল্ডেন হাসপাতাল অ্যান্ড সিটিস্ক্যান সেন্টার থেকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ওই কথিত চিকিৎককে হাতেনাতে আটক করেন।

ফরহাদ হোসেন গোল্ডেন হাসপাতাল অ্যান্ড সিটিস্ক্যান সেন্টারে মার্কেটিং অফিসার হিসেবে নিয়োগ। অথচ তিনি রেজিস্টার্ড চিকিৎসকের কক্ষে বসে নিয়মিত চিকিৎসক হিসেবে রোগীদের পরীক্ষাসহ চিকিৎসা সেবা দিতেন। তিনি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার বাসিন্দা।

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে ওই হাসপাতালে অভিযান পরিচালনা করে ফরহাদ হোসেনকে আটক করা হয়। ওই কথিত চিকিৎসক রোগীদের পরীক্ষা-নিরীক্ষাসহ চিকিৎসার সেবার নামে প্রতারণা করে আসছেন। চিকিৎসক হিসেবে রোগীদের কাছ থেকে ভিজিট (ফি) নিতেন এবং পরীক্ষার কমিশন পেতেন।

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন জানান, আটক কথিত চিকিৎসক ফরহাদ হোসেনের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. আনোয়ারুল আজিম জানান, ওই হাসপাতাল কর্তৃপক্ষ আমাকে জানিয়েছেন, পুলিশের হাতে আটক ফরহাদ মেডিকেল অ্যাসিস্টেন্ট ট্রেনিং স্কুল (ম্যাটস) থেকে মেডিকেল অ্যাসিসটেন্ট বিষয়ে কোর্স সম্পন্ন করেছে। তবে আমি অফিসিয়াল কাজে ঢাকা থাকাই তার সনদসহ প্রয়োজনীয় কাগজ দেখা সম্ভব হয়নি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাজীগঞ্জ,চিকিৎক আটক,হাসপাতালে অভিযান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close