প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২৭ অক্টোবর, ২০১৯

মোটরসাইকেল দুর্ঘটনা

আহত আরোহীর জুতায় মিললো ১৮ সোনার বার

রাজবাড়ীর দৌলতদিয়ার সাইনবোর্ড এলাকায় দৌলতদিয়া-খুলনা মহাসড়কে এক মোটরসাইকেল আরোহীর জুতা থেকে ১৮ পিস সোনার বার উদ্ধার করা হয়েছে। রোববার সকাল সোয়া ১০টার দিকে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ এ সোনার বার উদ্ধার করে।

এ সময় জিজ্ঞাসাবাদের জন্য মোটরসাইকেল চালক দেওয়ান ইসমাইল হোসেনকে আটক এবং আঞ্জু বেগম নামে স্থানীয় এক নারীকে থানায় নিয়ে যাওয়া হয়। ইসমাইলের বাড়ি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার গোবিন্দল গ্রামে।

আঞ্জু বেগম জানান, দৌলতদিয়ার সাইনবোর্ড এলাকায় দুটি দ্রুতগামী পালসার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এ সময় উভয় মোটরসাইকেলের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। পরে স্থানীয়রা এগিয়ে এসে চালক ও আরোহীদের উদ্ধার করে। এ সময় রাস্তার ওপর পড়ে থাকা চামড়ার জুতার ভেতর থেকে ১৮ পিস সোনার বার পাওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়।

আটক ইসমাইল জানান, তিনি কুষ্টিয়াতে বিএডিসির চাকরিতে যোগদানের জন্য যাচ্ছিলেন। তার সঙ্গে এলাকার ফরহাদের ছেলে বিপ্লব নামে এক যুবক ছিলেন। মোটরসাইকেল সংঘর্ষের পর বিপ্লব কোথায় গেছে তা জানেন না। তবে যে সোনার বার পাওয়া গেছে এগুলো তার না এবং তিনি জানেনও না সেগুলো কার।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, এ ঘটনায় মোটরসাইকেল দুটি জব্দ ও জিজ্ঞাসাবাদের জন্যে একটির চালক ইসমাইল হোসেনকে থানায় নিয়ে আসা হয়েছে। তার পায়েও জুতা ছিল না। তবে ইসমাইল দাবি করেছেন তিনি এ সোনার বারের সঙ্গে সম্পৃক্ত না। বিএডিসির চাকরিতে যোগদানের জন্য কুষ্টিয়ায় যাচ্ছিলেন। উদ্ধারকৃত সোনার বারের বিষয় পৃথক আইনগত ব্যবস্থা এবং এর সঙ্গে জড়িতদের খুঁজে বের করে ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রতিটি বারের ওজন ১০০ গ্রাম।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মোটরসাইকেলের সংঘর্ষ,দুর্ঘটনা,দৌলতদিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close