কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ২৪ অক্টোবর, ২০১৯

আওয়ামী লীগ নেতাসহ ৮ জুয়াড়ি আটক

কেরানীগঞ্জে জুয়া খেলা ও পরিচালনার অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতিসহ ৮ জনকে আটক করেছে র‌্যাব। বুধবার দিবাগত রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর এলাকা থেকে জুয়া খেলার সময় তাদেরকে আটক করে র‌্যাব-১০ ক্রাইম প্রিভেনসন কোম্পানি (সিপিসি-২) কেরানীগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

যাদের আটক করা হয়েছেদক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুল মজিদ (৫৫), দয়াল বাবুর্চী (৫২), সালা উদ্দিন (৪৭), হাসান (৬২), ভুট্টু মিয়া (৫২), আবদুল করিম (৬৩), সাইজদ্দিন (৫০) ও আবদুল কাদের (৫৯)।

জানা গেছে, যে কক্ষ থেকে জুয়া খেলার সময় ওই ৮ জুয়ারিকে আটক করা হয়েছে সেই কক্ষের ভেতর বাংলাদেশ আওয়ামী লীগ লেখা একটি বোর্ড ও স্থানীয় সংসদ সদস্যের ছবিসম্বলিত পোস্টার রয়েছে। স্থানীয়দের দাবি, ওই কক্ষটি আগানগর ইউনিয়ন আওয়ামী লীগের একজন প্রভাবশালী নেতার বড় ভাই রাজনৈতিক পরিচয়ে এই কক্ষটি ব্যক্তিগত কার্যালয় হিসেবে ব্যবহার করতেন। সে সময় তাকেও আটক করা হয়। পরে তাকে ছেড়ে দেওয়া হয় এবং এখানে সবসময় জুয়াড় আসর বসে।

এ বিষয়ে আগানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর আসাদ হোসেন টিটু সাংবাদিকদের বলেন, এটি কোনো রাজনৈতিক কার্যালয় নয়। মূলত এটি জুয়াড় ক্লাবই ছিল।

র‌্যাব-১০ ক্রাইম প্রিভেনসন কোম্পানি (সিপিসি-২) কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম প্রতিদিনের সংবাদকে বলেন, আটকদের কাছ থেকে ৭ প্যাকেট প্লেইং কার্ড, নগদ ১৩ হাজার দুইশত টাকা এবং ৭টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কেরানীগঞ্জ,আটক,জুয়াড়ি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close