কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ২৩ অক্টোবর, ২০১৯

ঘরের সিঁধ কেটে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

উদ্ধার করতে গিয়ে আহত ৩

কিশোরগঞ্জ সদর হাসপাতাল

কিশোরগঞ্জের কটিয়াদীতে বুধবার ভোরে সিঁধ কেটে ঘরে ঢুকে ব্যবসায়ী হাবিবুর রহমানকে (৩৫) কুপিয়ে হত্যা করা হয়েছে। উদ্ধার করতে গিয়ে আরো তিনজন আহত হন। তাদেরকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত হাবিবুর রহমান করগাঁও ইউনিয়নের ভাট্টা গ্রামের মতি মিয়ার ছেলে।

জানা যায়, করগাঁও ইউনিয়নের গরু চোর আল আমিন গং রাতের আঁধারে সিঁধ কেটে ধারালো অস্ত্র নিয়ে হাবিবুর রহমানের ঘরে ঢুকে তাকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে স্থানীয়রা উদ্ধার করে ভাগলপুর হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ ঘটনা দেখে তার স্ত্রী শারমিন আক্তার চিৎকার করলে দুর্বৃত্তরা তাকেও আহত করে। আশপাশের ঘর থেকে হাবিবুরকে উদ্ধার করতে এগিয়ে এলে বাইরে অবস্থানরত দুর্বৃত্তরা তোফা চান (৩০) ও জুনায়েদকেও (৫৫) আহত করে। শারমিনকে ঢাকায় এবং তোফা চানকে ভাগলপুর বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ইউপি সদস্য জসিম উদ্দিন জানান, ৮-১০ জনের একটি দল নানা রকম দেশীয় অস্ত্র নিয়ে সিঁধ কেটে হাবিবুরের ঘরে প্রবেশ করে এবং কিছু দুর্বৃত্ত বাইরে পাহারা দেয়। করগাঁও ইউপি চেয়ারম্যান শরাফত লস্কর পারভেজ জানান, পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে। হাবিবুর ঢাকায় কাঁচামালের ব্যবসা করতেন।

কটিয়াদী মডেল থানার ওসি এম,এ জলিল বলেন, সুরত হাল রিপোর্ট তৈরি করা হয়েছে। মামলার প্রস্তুতি ও আসামীদের গ্রেফতার অভিযান চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুপিয়ে হত্যা,কটিয়াদী,কিশোরগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close