প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২২ অক্টোবর, ২০১৯

অজ্ঞান পার্টির কবলে পুলিশ সদস্য!

খুইয়েছেন টাকা ও ফোন

ভুক্তভোগী পুলিশ সদস্য টাকা ও ফোন খুইয়েছেন

আরিচা-দৌলতদিয়া ফেরিঘাটে অজ্ঞান পার্টির কবলে পড়ে পকেটে থাকা টাকা ও অ্যানড্রোয়েড ফোন হারিয়েছেন একজন পুলিশ সদস্য। ভুক্তভোগী রাকিব হোসেন (২২) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার দুপুরে যশোর শহরের মণিহার এলাকা থেকে পুলিশ রাকিবকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। রাকিব হোসেন লক্ষ্মীপুর পুলিশ লাইনসে কর্মরত। তিনি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মুছাপুর এলাকার শামছুল হুদার ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন রাকিব হোসেন জানান, তিনি সোমবার রাতে ঢাকার গাবতলী থেকে এস আলম পরিবহনের একটি বাসে করে যশোরের উদ্দেশে রওনা দেন। মঙ্গলবার যশোরের আদালতে একটি মামলায় সাক্ষ্য দেওয়ার কথা ছিল। তবে রাত ১টার দিকে আরিচা ফেরিঘাটে গাড়ি থামলে সেখানে ডাব কিনে খান। এরপরে কী হয়েছে—তা তিনি জানেন না।

রাকিব জ্ঞান ফিরে দেখেন, তিনি হাসপাতালে। তার পকেটে থাকা ১০ হাজার টাকা ও একটি অ্যানড্রোয়েড ফোন খোয়া গেছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শফিউল্লাহ সবুজ বলেন, তাকে কেউ চেতনানাশক দ্রব্য পান করিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার জ্ঞান ফিরেছে, এখন আশঙ্কামুক্ত।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, অজ্ঞান অবস্থায় ওই পুলিশ সদস্যকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পুলিশ সদস্য,অজ্ঞান পার্টি,যশোর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close