হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ১৪ অক্টোবর, ২০১৯

ছাত্রীকে উত্যক্ত করায় শিক্ষক আটক

প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে নবম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থীকে উত্যক্ত করায় এক শিক্ষককে আটক করেছে পুলিশ। সোমবার সকালে পৌরসভাধীন মকিমাবাদ এলাকা থেকে মো. ফখরুদ্দিনকে (২৫) আটক করা হয়। তিনি কচুয়া উপজেলার আটঘোর গ্রামের মিয়াজী বাড়ির মফিজুল ইসলামের ছেলে।

উত্যক্তের শিকার ওই ছাত্রী সাচার বহুমূখী উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী। তার গৃহশিক্ষক ছিলেন ফখরুদ্দিন। ছাত্রীকে উত্যক্ত করায় তার পরিবার সম্প্রতি কচুয়া থেকে হাজীগঞ্জ উপজেলায় বোনের বাড়িতে পাঠায়। কিন্তু সেখানেও তাকে উত্যক্ত করেন ওই শিক্ষক।

জানা গেছে, ছাত্রীকে বাড়িতে পড়ানো অবস্থায় নিয়মিত উত্যক্ত করতেন ফখরুদ্দিন। পরে তার কাছে প্রাইভেট পড়া বন্ধ করে দেওয়া হয়। এরপর বিদ্যালয়ে যাওয়ার পথে উত্যক্ত করেন। পরবর্তীতে কচুয়া থেকে হাজীগঞ্জে নিয়ে আসা হয় ছাত্রীকে। কিন্তু সেখানেও উত্যক্ত করেন। যার ফলে ওই শিক্ষকের বিরুদ্ধে সোমবার হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়। এরপর পুলিশ তাকে আটক করে।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন রনি বলেন, অভিযোগের ভিত্তিতে ফখরুদ্দিন নামের একজন শিক্ষককে আটক করা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিক্ষক আটক,ছাত্রীকে উত্যক্ত,হাজীগঞ্জ,উত্যক্ত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close