টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ১৩ অক্টোবর, ২০১৯

মাদকের টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা

প্রতীকী ছবি

গাজীপুরের টঙ্গীতে স্বামীর হাতে সাজেদা বেগম (২৯) নামে এক নারীর মৃত্যু হয়েছে। রোববার রাত ২টার দিকে মেঘনা রোড এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ খুনের অভিযোগে স্বামী রুবেল মিয়াকে গ্রেফতার করেছে। মাদকের টাকা না দেওয়ায় এ হত্যাকাণ্ড ঘটনা ঘটেছে বলে পুলিশ জানায়।

টঙ্গী পূর্ব থানা পুলিশের উপপুলিশ পরিদর্শক মানিক মাহমুদ বলেন, গত কয়েক বছর আগে রুবেল ও সাজেদার বিয়ে হয়। তারা টঙ্গীর মেঘনা রোড বস্তিতে থাকতেন। যৌতুকের টাকা না দেওয়ার জেরে শনিবার স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রুবেল সাজেদাকে বালিশ চাপা দিয়ে শ্বাস রোধে হত্যা করেন। পরে ঘটনাটি আত্মহত্যা বলে চালিয়ে দিতে চেষ্টা চালান। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে প্রেরণ করে। সাজেদা তিন সন্তানের জননী।

নিহত সাজেদা বেগম তিন সন্তানের জননী

নিহতের পিতা ফরিদ মিয়া জানান, নেশার টাকা না দিতে পারায় আমার মেয়েকে হত্যা করা হয়েছে। আমার মেয়ে ভাঙ্গাড়ির দোকানে কাজ করে এতদিন নেশার টাকা দিয়ে এসেছে। এখন দেড় মাসের বাচ্চা নিয়ে কাজ করতে পারে না।

অভিযুক্ত স্বামী রুবেল নরসিংদীর ঘোড়াশাল থানার শাহী মিয়ার ছেলে। টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টঙ্গী,স্ত্রীকে খুন,মাদক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close