স্কুলছাত্র সৌরভ প্রেমের কারণেই খুন হয়!

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ০৯:৫১

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যার ঘটনায় সাজ্জাদ হোসেন (১৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। প্রেমঘটিত দ্বন্দের জেরে স্কুলছাত্র সৌরভ গাঙ্গুলীকে কুপিয়ে হত্যা করা হয় বলে সাজ্জাদ পুলিশকে জানিয়েছে।

বুধবার খুলনার মহেশ্বরপাশা এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে পুলিশ সাজ্জাদকে আটক করে। সে বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার কুঠিখালী গ্রামের আবু সাইদের ছেলে।

পু‌লিশ জা‌নি‌য়ে‌ছে, সাজ্জাদ হোসেন পেশায় একজন টিউবওয়েল মিস্ত্রি। সে কোটালীপাড়ার দেবগ্রাম এলাকায় টিউবওয়েল বসানোর কাজ করার সুবাদে ওই এলাকার এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ওই মেয়ের সাথে সৌরভ গাঙ্গুলী কথাবার্তা বলায় তার সাথে সাজ্জাদের বিরোধের সৃষ্টি হয়। এর জের ধরে গত রোববার (৬ অক্টোবর) রাত ১০টার দিকে সাজ্জাদ সৌরভকে ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

পরে অন্য শিক্ষার্থীরা সৌরভকে উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় সাজ্জাদ তার ব্যবহৃত মোবাইল ফোন ফেলে রেখে যায়। পুলিশ মোবাইল ফোন ট্রাকিং করে সাজ্জাদকে আটক করে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাজ্জাদ সৌরভকে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছে। তিনি আরো জানান, পুলিশ আটককৃত সাজ্জাদের কাছ থেকে তথ্য ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদঘাটনের জন্য চেষ্টা চালাচ্ছে। আজ বৃহস্পতিবার আটককৃত সাজ্জাদকে আদালতে পাঠানো হবে।

নিহত সৌরভ কোটালীপাড়া উপজেলার মধ্য দেবগ্রাম এলাকার বিমল গাঙ্গুলীর ছেলে। সে উমাচরণ পূর্ণচন্দ্র সার্বজনীন উচ্চবিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র ও স্কুলের ম্যাচে থেকে পড়াশোনা করতো।

পিডিএসও/হেলাল