নওগাঁ প্রতিনিধি

  ০২ অক্টোবর, ২০১৯

নওগাঁয় ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদাবাজি, আটক ৫

নওগাঁর মহাদেবপুরে একটি বেকারিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করতে গিয়ে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে চাঁদাবাজির সময় ৫ যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

বুধবার বিকেল ৩টার দিকে উপজেলা চান্দাশ ইউনিয়নে বাগডোব এলাকায় এ ঘটনা ঘটে। পরে থানা পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলো, ঢাকার মিরপুরের মনির উদ্দিনের ছেলে নয়ন (৩১), দিনাজপুর জেলার মৃত রমজান সরকারের ছেলে আনন্দ সরকার (২৬), নারায়নগঞ্জ জেলার আব্দুর রশিদের ছেলে বিল্লাল হোসেন (৪০), চাঁদপুর জেলার আবুল হোসেনের ছেলে শাহাদাত হোসেন (৪২) ও মাইক্রোবাসের চালক ঝালকাঠি জেলার আলম খানের ছেলে রুবেল হোসেন (২৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চান্দাশ ইউনিয়নের বাগডোব এলাকায় রুপালী বেকারিতে অভিযান পরিচালনা করেন ওই পাঁচ যুবক। এরপর তারা দোকান মালিককে ২লাখ টাকা জরিমানা করা হবে বলে ভয়ভীতি দেখায়। দুই লাখ টাকা জরিমানার কথা শুনে দোকানদারের মনে সন্দেহের সৃষ্টি হয়।

অভিযানের সময় আশপাশের লোকজন সেখানে জমায়েত হতে থাকে। এতে করে ওই যুবকরা কৌশলে মাইক্রোবাস নিয়ে সরে পড়ার চেষ্টা করে। পরে স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে তাদের আটক করে এবং থানা পুলিশকে বিষয়টি অবগত করে। পরে পুলিশ গিয়ে ওই ৫ যুবককে আটক করে থানায় নিয়ে আসে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরর প্রক্রিয়া চলছে। তারা প্রতারক চক্র। বিভিন্ন জায়গায় তারা ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিল।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,ভুয়া ম্যাজিস্ট্রেট,আটক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close