গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি

  ২৬ সেপ্টেম্বর, ২০১৯

গোয়াইনঘাটে কোটি টাকার হিরোইনসহ আটক ৩

সিলেটের গোয়াইনঘাটে এক কেজি হিরোইনসহ ৩ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে উপজেলার মোহাম্মদপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, উপজেলার পশ্চিম লাখের পাড় এলাকার হাজী শহিদ উদ্দীনের ছেলে আবদুল মালিক লিটন (৩২), বাউরভাগ এলাকার স্বর্গীয় সুবল বুনার্জীর ছেলে সুহেল বুনার্জী (৩১) এবং গাইবান্ধা জেলার আলীরবাজার এলাকার আমজাদ হোসেনের ছেলে মাসুম আহমেদ (৩০)।

পুলিশ জানায়, বুধবার গভীর রাতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল আহাদ ও পরিদর্শক (তদন্ত) হিল্লোল রায়ের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার মোহাম্মদপুর এলাকার দুলাল মিয়ার বাড়ি থেকে একটি স্কুলব্যাগে ভর্তি বিভিন্ন রকমের কাপড়ের লেইস দিয়ে সেলাই করা হিরোইনের প্যাকেট এবং কচটেপ, সেলাই মেশিনসহ বিপুল পরিমাণ সরঞ্জাদিসহ তিনজনকে আটক করা হয়। উদ্ধারকৃত হিরোইনের বাজারমূল্য প্রায় ১ কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন মাদক, হেরোইন, ফেনসিডিলসহ সব ধরনের অপরাধ দমনে জিরো টলারেন্সে রয়েছেন। আর তারই নির্দেশনায় গোয়াইনঘাটে নিয়মিত মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোয়াইনঘাট,হিরোইন,মাদকবিরোধী অভিযান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close