ফতুল্লার জঙ্গি আস্তানায় অভিযান শুরু

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫২ | আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৭

অনলাইন ডেস্ক

জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা নারায়ণগঞ্জের ফতুল্লার শিহারচর তক্কার মাঠ এলাকার বাড়িটিতে অভিযান শুরু করেছে পুলিশের বোম্ব ডিস্পোজাল ইউনিট। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বাড়িটিতে প্রবেশ করে বোম্ব ডিস্পোজাল ইউনিটের সদস্যরা।

জেলা পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রুমন জানান, কোনো ধরনের বিস্ফোরকদ্রব্য আছে কিনা তা দেখতে বোম্ব ডিস্পোজাল ইউনিট আনা হয়। এখন তারা বাড়িতে ঢুকে তল্লাশি চালাচ্ছে।

এর আগে সকাল থেকে জয়নাল আবেদীনের বাড়িটি ঘিরে রাখে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। এতে জেলা পুলিশের একাধিক টিমও অংশ নেয়। পরে জঙ্গি সন্দেহে তিনজনকে আটক করা হয়। তারা হলেন—বাড়ির মালিক সাবেক ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদীনের দুই ছেলে ফরিদ উদ্দীন ও জামাল উদ্দীন এবং ফরিদ উদ্দীনের স্ত্রী জান্নাতুল ফোয়ারা অনু।

সকালে ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আসলাম হোসেন জানিয়েছিলেন, জঙ্গি আস্তানা সন্দেহে জয়নালের টিনশেড বাড়িটি ঘিরে রেখেছে কাউন্টার টেররিজম ইউনিট। নারায়ণগঞ্জ জেলা পুলিশের তাদের সহযোগিতা করছে। ঢাকা থেকে বোম্ব ডিস্পোজাল টিম পৌঁছলে অভিযান শুরু করা হবে।

পিডিএসও/হেলাল