সখীপুরে ছুরিকাঘাতে তরুণ খুন, গুরুতর আহত বাবা

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৬ | আপডেট : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৪

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নারীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে জাবেদ আলী (২৫) নামের এক তরুণ খুন হয়েছেন। সোমবার রাতে উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের ঘাটেশ্বরী গ্রামে এ ঘটনা ঘটে।

ওই রাতেই বাবা-ছেলেকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার বিকালে ছেলে জাবেদ আলীর মৃত্যু হয়।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) ফয়সাল আহমেদ জানান, উপজেলার ঘাটেশ্বরী গ্রামের প্রবাসী আবদুর রহিমের স্ত্রী আফরোজা আক্তার (৩০) সোমবার বিকেলে বিদ্যুৎস্পৃষ্টে মারা যান। নিহত আফরোজার দেবর আবদুর রশিদের বিদ্যুৎ লাইন থেকে এ দুর্ঘটনা ঘটেছে দাবি করে সোমবার রাত সাড়ে নয়টার দিকে নিহত আফরোজার চাচাতো দেবর জাবেদ আলী এ ঘটনায় আবদুর রশিদকে দায়ী করেন।

এ নিয়ে আবদুর রশিদ ও জাবেদ আলী ( সম্পর্কে দুজন চাচাতো ভাই) তর্কে জড়িয়ে পড়ে। এ সময় তাদের ঝগড়া মেটাতে জাবেদ আলীর বাবা জয়নাল আবেদীন এগিয়ে আসেন। উত্তেজিত হয়ে এক পর্যায়ে আবদুর রশিদ ঘরে গিয়ে ছুরি এনে জাবেদ আলীর পেটে ঢুকিয়ে দেন। বাধা দিলে তার বাবা জয়নাল আবেদীনকেও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন।

পরে আহত অবস্থায় দুজনকেই ওই রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার বিকালে জাবেদ আলী মারা যায়। 

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। আসামিরা পলাতক রয়েছেন। তাদের গ্রেফতারে কাজ করছে পুলিশ।

পিডিএসও/তাজ