চট্টগ্রাম ব্যুরো

  ০৯ সেপ্টেম্বর, ২০১৯

চট্টগ্রামে ট্রেইলার চুরির ঘটনায় চালকসহ গ্রেফতার ৫

চট্টগ্রামে প্রাইম মাভারের ট্রেইলার চুরির ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার নগরীর পতেঙ্গা থানার দক্ষিণ পতেঙ্গা চরপাড়া এলাকা অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, খোরশেদ আলম শাহীন (২৯), মো. রাকিব (২৩), মো. রাজু প্রকাশ মফিজ (২৫), মো. মাসুম (২৪) ও মো. শাহজাহান প্রকাশ সাজু (৩৩)। এদের মধ্যে খোরশেদ আলম শাহীন প্রাইম মুভারের ট্রেইলার চুরি হওয়া প্যাসিফিক লজিস্টিক সার্ভিসের গাড়িচালক বলে জানিয়েছে পুলিশ।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, দক্ষিণ পতেঙ্গা চরপাড়া এলাকা থেকে প্রাইম মুভারের ট্রেইলার চুরির ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে খোরশেদ আলম শাহীন প্রাইম মুভারের ট্রেইলার চুরি হওয়া প্যাসিফিক লজিস্টিক সার্ভিসের গাড়িচালক। তাকে দক্ষিণ হালিশহর বারুনীঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পরে তার দেওয়া তথ্যে চুরি হওয়া ট্রেইলারটি উদ্ধার ও বাকি আসামিদের গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ২৭ আগস্ট রাতে পতেঙ্গা থানার দক্ষিণ পতেঙ্গা চরপাড়া এলাকা থেকে প্যাসিফিক লজিস্টিক সার্ভিসের প্রাইম মুভারের ট্রেইলার চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ৭ সেপ্টেম্বর পতেঙ্গা থানায় এসে মামলা দায়ের করেন প্যাসিফিক লজিস্ট্রিক সার্ভিসের মালিক আবদুল কাদের।

পিডিএসও/তাজ টে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রেইলার,চট্টগ্রাম,ট্রেইলার চুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close