reporterঅনলাইন ডেস্ক
  ০৯ সেপ্টেম্বর, ২০১৯

কুমিল্লায় বন্দুকযুদ্ধে নিহত ৩

প্রতীকী ছবি

কুমিল্লার বুড়িচংয়ে বন্দুকযুদ্ধে তিনজন নিহত হয়েছেন, যারা ডাকাত দলের সদস্য বলে পুলিশ জানিয়েছে। রোববার রাত আড়াইটার দিকে পীরযাত্রাপুর ইউনিয়নের কোমাল্লা গ্রামে গোলাগুলির ওই ঘটনা ঘটে।

নিহতরা হলেন—বুড়িচং উপজেলার জগতপুর এলাকার মৃত আবুল হাশেমের ছেলে অলি মিয়া (৪২), দেবিদ্বার উপজেলার চরবাকর এলাকার জয়নাল আবেদীনের ছেলে বাবুল মিয়া (৩৮) এবং ব্রাহ্মণপাড়া উপজেলার গোপালনগর এলাকার তাজুল ইসলামের ছেলে এরশাদ মিয়া (২৬)। তাদের বিরুদ্ধে বুড়িচং থানায় ডাকাতির বেশ কয়েকটি মামলা রয়েছে।

বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) সাফায়েত হোসেন বলেন, ডাকাতরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে পুলিশের একটি দল কোমাল্লা গ্রামে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল গুলি ছোড়ে। পুলিশও তখন আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। খবর পেয়ে থানা থেকে পুলিশের আরেকটি দল ঘটনাস্থলে যায়। গোলাগুলির মধ্যে তিন ডাকাত গুলিবিদ্ধ হয়। পরে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে পুলিশের ব্যাপক উপস্থিতি দেখে ডাকাতদল পালিয়ে যায়।

গুলিবিদ্ধ তিনজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি পাইপগান, দুটি ছোরা, একটি ড্যাগার, সাতটি মুখোশ, দুটি টর্চ, তিনটি স্ক্রু ড্রাইভার, তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস, এসআই মোয়াজ্জেম, এসআই পুষ্প বরণ চাকমা, এএসআই মহিউদ্দিন ও পুলিশ কনস্টেবল রফিক এ অভিযানে আহত হয়েছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বন্দুকযুদ্ধ,গোলাগুলি,কুমিল্লা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close