যাত্রীর পাকস্থলিতে ৪৬৬ পিস ইয়াবা!

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৯, ০৯:০১ | আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২৫

অনলাইন ডেস্ক

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটক এক যাত্রীর পাকস্থলিতে পাওয়া গেছে ৪৬৬ পিস ইয়াবা। ওই যাত্রীর নাম মো. কামাল (৩০)।

রোববার রাতে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে আটক করা হয়। জব্দ করা ইয়াবার বাজার মূল্য প্রায় আড়াই লাখ টাকা। কামাল গাজীপুরের কাপাসিয়া থানার কপালেশ্বর (সিংহশ্রী) গ্রামের চান মিয়ার ছেলে।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, রোববার দুপুরে কামাল নভোএয়ারের ফ্লাইট ভিকিউ ৯৩৬-এ কক্সবাজার থেকে ঢাকায় আসেন। তার সন্দেহজনক চলাফেরা অনুসরণ করে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে কামালকে আটক করা হয়।

আটকের পর কামালকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তার পাকস্থলিতে ইয়াবা থাকার কথা তিনি স্বীকার করেন। এরপর পাকস্থলি থেকে ১৩টি খেজুর সদৃশ পোটলা বের করা হয়; যেখানে মোট ৪৬৬টি ইয়াবা পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে কামাল জানায়, কাপাসিয়ার আবুল হোসেন মাস্টার তাকে ভাড়া করে এবং কক্সবাজার নিয়ে যায়। সেখানে হ্নীলা নামক স্থান থেকে ইয়াবা সংগ্রহ করেন। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

পিডিএসও/হেলাল