রাজধানীতে কিশোর গ্যাংয়ের ১৭ সদস্য আটক

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ০৮:৩৮

অনলাইন ডেস্ক

রাজধানী ঢাকার বিভিন্ন এলাকা থেকে স্টার বন্ড নামের এক কিশোর গ্যাংয়ের ১৭ সদস্যকে ধারালো অস্ত্র ও ইয়াবাসহ আটক করেছে র‌্যাব।

শনিবার দিনগত রাতে রাজধানীর মিরপুর ও মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের সদস্যদের ধরতে অভিযান পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম। এতে সহায়তা করেন র‌্যাব ২-এর সদস্যরা।

ম্যাজিস্ট্রেট সারোয়ার বলেন, এসব কিশোর অনেক দিন ধরেই ছিনতাই, মাদক ও মারামারির সঙ্গে জড়িত ছিল। তাদেরকে এক বছরের সাজা দিয়ে গাজীপুরের কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে।

তিনি বলেন, তাদের বেশির ভাগই মাদকের সঙ্গে জড়িত এবং বাবা ও মা আলাদা হয়ে যাওয়া পরিবারের সন্তান। আটকের সময় তাদের কাছ থেকে চাপাতি, ইয়াবা ও মোবাইল ফোন জব্দ করা হয়। মোল্লা রাব্বী নামের আরেকটি কিশোর গ্যাংয়ের সদস্যদের ধরার চেষ্টা চলছে বলেও এ সময় উল্লেখ করেন সারোয়ার আলম।

তিনি বলেন, এক বছর আগে মোল্লা রাব্বী গ্যাংয়ের সঙ্গে আধিপত্য বিস্তারের জেরে স্টার বন্ডের এক সদস্য নিহত হয়। ফেসবুকে তার মৃত্যুবার্ষিকীর ছবিতে মোল্লা রাব্বী গ্যাংয়ের একজন হাহাহা মন্তব্য করে। এর জেরে স্টার বন্ডের সদস্যরা তাকে হত্যার জন্য প্রকাশ্যে ধারালো অস্ত্র হাতে তাড়া করে।

পিডিএসও/হেলাল