বগুড়ায় বন্দুকযুদ্ধে নিহত ২

প্রকাশ : ০৭ আগস্ট ২০১৯, ০৯:২৭

অনলাইন ডেস্ক

বগুড়ার শেরপুরে দুই দল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার সীমাবাড়ি-রানীরহাট সড়কের ভবানীপুর ইউনিয়নের গোপীনপুর সেতুর কাছে দুই দল সন্ত্রাসীর মধ্যে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পুলিশ সূত্রে জানা গেছে, আহত দুজন পুলিশকে তাদের পরিচয় জানিয়েছেন। তাদের একজন ধনেশ্বর সরকার ওরফে সুকুমার (৩৮)। তিনি গাইবান্ধা সদর উপজেলার কাঁচদহ গ্রামের মন্টু সরকারের ছেলে। আরেকজন নাম আফজাল হোসেন (৫০)। বাড়ি নাটোরের সিংড়া থানার বামিহাল গ্রামে। বাবার নাম রজব আলী। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটারগান, একটি দেশি পাইপগান ও দুটি গুলি উদ্ধার করেছে।

বুলবুল ইসলাম বলেন, গতকাল রাতে ওই সড়কে সন্ত্রাসী দুই দলের মধ্যে বন্দুকযুদ্ধের তথ্য পেয়ে টহল পুলিশসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা দ্রুত ঘটনাস্থলে যান। এ সময় মূমুর্ষ অবস্থায় ওই দুজনকে উদ্ধার করে তাদের পরিচয় শনাক্ত করে পুলিশ। পরে তাদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এ সময় চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, আফজাল হোসেনের বিরুদ্ধে সিংড়া থানার বামিহাল পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে আগ্নেয়াস্ত্র লুট, পুলিশ হত্যা, ডাকাতিসহ বিভিন্ন থানায় ২০টি মামলা রয়েছে। অন্যদিকে, ধনেশ্বরের বিরুদ্ধেও বিভিন্ন থানায় হত্যা, ডাকাতিসহ ১১টি মামলা রয়েছে।

পিডিএসও/হেলাল