সাতক্ষীরা প্রতিনিধি

  ৩১ জুলাই, ২০১৯

সাতক্ষীরায় ভাতিজাকে কুপিয়ে মারলো ৩ চাচা

প্রতীকী ছবি

সাতক্ষীরার কলারোয়া উপ‌জেলার সোনাবাড়িয়া এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে চাচাদের হাতে খুন হয়েছেন ভাতিজা আলফাজ হোসেন গাজী। মঙ্গলবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পরে চিকিসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসলে মধ্যরাতে জরুরি বিভাগেই তিনি মারা যান। নিহত আলফাজ উপজেলার দক্ষিণ সোনাবড়িয়া গ্রামের শাহাদাত গাজীর ছেলে।

নিহতের বড় ভাই আলতাফ হোসেন গাজী বলেন, ছয় বছর ধরে চাচাদের সঙ্গে জমিজমা নিয়ে বিরোধ চলছে। মঙ্গলবার রাতে ওই বিরোধের জেরে ঝগড়ার এক পর্যায়ে চাচা সলেমান গাজী, ইসমাইল, গণি ও চাচাতো ভাই নাজমুল বাড়ির মধ্যে এসে আলফাজকে দা দিয়ে কোপায়। গুরুতর অবস্থায় আলফাজকে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসকরা সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। মধ্যরাতে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগেই মারা যায় আলফাজ হোসেন।

ঘটনার বিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনীর-উল-গীয়াস প্রতিদিনের সংবাদকে বলেন, জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আলফাজ হোসেনের দুই চাচিকে আটক করা হয়েছে। অন্য হামলাকারীরা পালিয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। তাছাড়া ঘটনায় জড়িতদের অন্যদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাতক্ষীরা,বিরোধ,কুপিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close