নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৮ জুলাই, ২০১৯

না.গঞ্জে একাধিক যৌন হয়রানি : মাদরাসা শিক্ষক আটক

নারায়ণগঞ্জে আবারও একাধিক ছাত্রীকে যৌন হয়রানি ও শ্লীলতাহানির অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে র‌্যাব-১১। এ সময় তার মোবাইল থেকে একাধিক রেকর্ডিং জব্দ করে র‌্যাব।

গতকাল শনিবার ফতুল্লা ভুঁইগড় এলাকার দারুল হুদা মহিলা মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত অধ্যক্ষের নাম মোস্তাফিজুর রহমান ওরফে জসিম (২৯)। তিনি নেত্রকোনা লক্ষ্মীগঞ্জ কাওয়ালীকোণা গ্রামের মো. ওয়াজেদ আলীর ছেলে এবং দারুল হুদা মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক।

পরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, সম্প্রতি নারায়ণগঞ্জে মাদরাসা ও স্কুলে ধর্ষণের ঘটনা প্রচারিত হতে দেখে এ মাদরাসার একাধিক শিক্ষার্থী ও তাদের অভিভাবক আমাদের কাছে অভিযোগ করেন। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে আমরা এ মাদরাসায় অভিযান পরিচালনা করে ঘটনার সত্যতা নিশ্চিত করি এবং প্রমাণস্বরূপ তার মোবাইল থেকে একাধিক এ ধরনের ঘটনা সংশ্লিষ্ট রেকর্ডিং উদ্ধার করি।

প্রাথমিকভাবে তথ্যপ্রমাণ ও মাদরাসার একাধিক শিক্ষার্থীর সঙ্গে কথা বলে তার বিরুদ্ধে আনা যৌন হয়রানি ও শ্লীলতাহানির অভিযোগ নিশ্চিত করা হয়েছে। আমরা ভুক্তভোগী চারজনের পরিচয় উদ্ধার করতে পেরেছি। ভুক্তভোগী ছাত্রীদের বয়স ১০ থেকে ১৬ বছরের মধ্যে। তবে এর সংখ্যা আরো বাড়তে পারে।

তিনি আরো জানান, আটক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান ছয় বছর আগে ফতুল্লা ভুঁইগড় এলাকায় দারুল হুদা মহিলা মাদরাসা প্রতিষ্ঠা করেন। এ মাদরাসার একটি অংশে সে তার পরিবার নিয়ে বসবাস করে আসছে। অপর একটি অংশে মাদরাসার কার্যক্রম পরিচালনা করে আসছিলেন তিনি। এ ঘটনায় তদন্ত শেষে সংশ্লিষ্ট আইনে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান। তবে অভিযুক্ত মাদরাসা অধ্যক্ষ মোস্তফিজুর রহমানের দাবি, তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে।

এর আগে ৪ জুলাই ফতুল্লার মাহমুদপুর এলাকায় ১২ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বাইতুল হুদা ক্যাডেট মাদরাসা অধ্যক্ষ মাওলানা মো. আল আমিন ও ২৭ জুন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অক্সফোর্ড বেসরকারি স্কুলের ২০ জনেরও অধিক ছাত্রীকে চার বছর ধরে যৌন হয়রানিসহ ধর্ষণের অভিযোগে সহকারী শিক্ষক আরিফুল ইসলাম সরকার ওরফে আশরাফুল ও প্রধান শিক্ষক জুলফিকার ওরফে রফিকুল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব-১১।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যৌন হয়রানি,মাদরাসা শিক্ষক,নারায়ণগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close