রিফাত হত্যায় স্ত্রী মিন্নি গ্রেফতার

প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ০৮:০৮ | আপডেট : ১৭ জুলাই ২০১৯, ১২:০১

অনলাইন ডেস্ক

বরগুনায় রিফাত শরীফ হত্যা মামলার ১ নম্বর সাক্ষী, নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। মঙ্গলবার মিন্নিকে প্রায় ১৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর পুলিশ এই মামলায় জড়িত থাকার অভিযোগ এনে তাকে গ্রেফতারের ঘোষণা দিয়েছে।

গতকাল রাত সাড়ে ৯ টায় বরগুনার পুলিশ সুপার তার কার্যালয়ে এক সংবাদ সম্মেলন ডেকে এই গ্রেফতারের ঘোষণা দেন।

পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, মামলার মূল রহস্য উদঘাটন ও সুষ্ঠু তদন্তের জন্য এ মামলার ১ নম্বর সাক্ষী আয়েশা সিদ্দিকা মিন্নিকে (২০) মঙ্গলবার সকাল পৌনে ১০টায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনসে আনা হয়। এরপর তদন্ত কর্মকর্তার প্রাথমিক জিজ্ঞাসাবাদ এবং সুদীর্ঘ সময় ধরে তথ্যাদি পর্যালোচনা ও বিশ্লেষণ করে এই হত্যাকাণ্ডের সঙ্গে মিন্নির সংশ্লিষ্টতা প্রাথমিকভাবে প্রতীয়মান হয়। আর তাই মামলার রহস্য উদঘাটন ও সুষ্ঠু তদন্তের স্বার্থে মিন্নিকে গ্রেফতার করা হয়। রাত ৯টায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগে গত শনিবার রাত ৮টার দিকে রিফাতের বাবা বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে মিন্নির গ্রেফতার দাবি করেন। তিনি অভিযোগ করেন, এ হত্যার সঙ্গে মিন্নি জড়িত। রিফাতের বাবার এই অভিযোগের ফলে ঘটনা নাটকীয় মোড় নেয়। মিন্নির গ্রেফতারের দাবিতে পরদিন রোববার বেলা ১১টায় বরগুনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন হয়। মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, রিফাত হত্যায় তার স্ত্রী মিন্নি জড়িত।

পিডিএসও/হেলাল