পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

প্রকাশ : ১০ জুলাই ২০১৯, ১৮:৩৮

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রাম সদর উপজেলায় নিজ পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে শ্বশুর আলতাফ হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার রাতে অভিযুক্ত আলতাফ হোসেনের নিজ পুত্র আনিছুর রহমান বাদি হয়ে কুড়িগ্রাম সদর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত আলতাফ হোসেনকে গ্রেফতার করে। কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত আলতাফ হোসেনের পুত্র আনিছুর রহমান রাজমিস্ত্রির কাজ করার জন্য ঢাকায় অবস্থান করতো। এই সুযোগে অভিযুক্ত আলতাফ হোসেন নিজ পুত্রবধুকে একাধিকবার ধর্ষণ করে। বিষয়টি আনিছুরকে না জানাতে শ্বাশুড়ি আর্জিনা বেগম পুত্রবধুকে নিষেধ করে। কিন্তু অভিযুক্ত আলতাফ হোসেন পুত্রবধুর ওপর বারবার যৌন নির্যাতন চালাতে থাকে।

গত ৬ জুলাই ভোর বেলা আলতাফ হোসেনের পুত্র আনিছুর রহমান ঢাকা থেকে বাড়ি ফিরে তার স্ত্রীকে ধর্ষণ করতে দেখে ফেলে। বিষয়টি প্রকাশ হলে স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলামের মধ্যস্থতায় মীমাংসা করার চেষ্টা করে আলতাফ হোসেন। তবে মীমাংসার বিষয়টি মেনে না নিয়ে ছেলে আনিছুর রহমান বাদী হয়ে পিতার বিরুদ্ধে মামলা করেন।

ভুক্তভোগি গৃহবধু জানান, তার স্বামী ঢাকায় থাকার সুযোগে শ্বশুর আলতাফ হোসেন তাকে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে। তিনি তার শ্বশুরের উপযুক্ত বিচার চান।

কুড়িগ্রাম সদর থানার ওসি মাহফুজার রহমান জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলাটি রেকর্ড করে আসামিকে গ্রেফতার করেছি।

পিডিএসও/তাজ