এখনো ফিরেনি নিশু!

প্রকাশ : ০৯ জুলাই ২০১৯, ১৭:৪৫

চট্টগ্রাম ব্যুরো

কোচিং করতে গিয়ে এখনো ফিরেনি তাছমিনা আকতার নিশু (১৮)। সোমবার রাত আনুমানিক ৮টার দিকে নগরীর চকবাজারে একটি কোচিং সেন্টারে কোচিং করতে বের হয় নিশু। খোঁজাখুজির পর না পেয়ে ওই দিন রাতে চকবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার। ডায়েরি নম্বর ৩৯৪। অনেক সময় অতিবাহিত হলেও এখনো ফিরেনি নিশু। পুলিশও দিতে পারেনি কোনো তথ্য। এদিকে দুশ্চিন্তায় পড়েছে নিশুর পরিবার।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন প্রতিদিনের সংবাদকে বলেন, মেয়েটি চকবাজারের রেটিনা কোচিং সেন্টারে কোচিং করে। তার পরিবার একটি সাধারণ ডায়েরি করেছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

তাছমিনার ভাই রিয়াদ বলেন, নিশু প্রতিদিনের মতো ওই দিনও কোচিং করতে যায়। কিন্তু রাত হয়ে গেলেও ফিরে না আসায় তার ব্যক্তিগত সেলফোনে কল দিলে বন্ধ পাওয়া যায়। পরে কোচিং সেন্টারের ক্লোজ সার্কিট ক্যামেরায় তাছমিনা কোচিং করে বের হতে দেখা যায়।

তিনি আরো বলেন, আমরা খবর নিয়ে জানতে পারি তাছমিনাকে চার-পাঁচজন যুবক একটি বার্গারের দোকানে নিয়ে গিয়ে মারধর করে। রাত ১০টার দিকে একটি অচেনা নম্বর থেকে কল দিয়ে তার মুক্তিপণের জন্য ৩০ হাজার টাকার চাঁদা দাবি করা হয়।

ওসি নিজাম উদ্দিন বলেন, ৩০ হাজার টাকা মুক্তিপণের বিষয়টি আমার বোধগম্য নয়। যেহেতু জিডি হয়েছে আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

পিডিএসও/হেলাল