এমপি ফিরোজ রশীদের পুত্রবধূ গুলিবিদ্ধ

প্রকাশ : ০৮ জুলাই ২০১৯, ১২:১০ | আপডেট : ০৮ জুলাই ২০১৯, ১২:৫২

অনলাইন ডেস্ক
প্রতীকী ছবি

সংসদ সদস্য ও জাতীয় পার্টির নেতা কাজী ফি‌রোজ রশী‌দের বড় ছেলে কাজী শোয়েব রশীদের স্ত্রী মেরিনা শোয়েব গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। রোববার রাত সাড়ে ৮টার দিকে ফিরোজ রশীদের ধানমণ্ডির বাসাতেই গুলির ঘটনা ঘটে। পরে মেরিনাকে পেটে গুলিবিদ্ধ অবস্থায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

মেরিনার বাবা সাংবাদিকদের বলেছেন, তার মেয়ে আর জামাইয়ের মধ্যে বনিবনা হচ্ছিল না। মেরিনার মেয়ের বরাত দিয়ে পুলিশ বলেছে, এটা ‘আত্মহত্যার চেষ্টা’। মেরিনা ও শোয়েবের বিয়ে হয় প্রায় দুই যুগ আগে। তাদের দুই সন্তানের মধ্যে মেয়ের বয়স ২০ বছর, আর ছেলের বয়স ১০ বছর।

ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার আবদুল্লাহেল কাফি বলেন, ধানমণ্ডির ওই বাসার চার তলার ফ্ল্যাটে ঘটনার সময় মেরিনা-শোয়েব দম্পতির দুই ছেলে-মেয়ে, ফিরোজ রশিদের স্ত্রী ও তার এক ভাই ছিলেন। মেয়ে আমাদের বলেছেন, ঘটনার সময় তার বাবা বাসায় ছিলেন না। তাদের বক্তব্য হলো, তাদের মা তার বাবার কক্ষে গিয়ে তার পিস্তল নিয়ে নিজেই গুলি করেছেন। পিস্তলটি আমরা জব্দ করেছি।

মেরিনার বাবা সিরাজুল ইসলাম পাটোয়ারি পুলিশের কাছে কোনো লিখিত অভিযোগ করেননি। ল্যাবএইড হাসপাতালের সহকারী মহাব্যবস্থাপক সাইফুর রহমান লেনিন জানান, আহত মেরিনাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পিডিএসও/হেলাল