টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

  ০৮ জুলাই, ২০১৯

টঙ্গীতে স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

গাজীপুরের টঙ্গীতে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম শুভ আহম্মেদ (১৫)। রোববার রাত ২টায় বিসিক ফকির মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ সূত্রে জানা যায়, নিহত শুভ স্থানীয় ফিউচার মেথ স্কুলের ৯ম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র।

গতকাল রাতে বিসিকের শাখা রাস্তায় শুভকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে টঙ্গী পূর্ব থানা পুলিশের উপপুলিশ পরিদর্শক আবদুস সালাম নিহতের লাশটি উদ্ধার করে গাজীপুর মর্গে প্রেরণ করেন। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ।

নিহত শুভ পরিবারের সঙ্গে ফকির মার্কেট এলাকার হোসেন মিয়ার ভাড়া বাড়িতে দীর্ঘ দিন যাবত বসবাস করে আসছিলো। সে টাঙ্গাইল জেলার গোপালপুর থানার বড়কুমলী গ্রামের রাজু মিয়ার ছেলে।

নিহতের পিতা রাজু জানান, গতকাল রাত ৯টার দিকে মাথার চুল কাটার কথা বলে সেলুনে যায়। রাত বাড়তে থাকায় বাসা থেকে শুভর মোবাইলে ফোন করলে থানা পুলিশ পরিচয়ে ফোন ধরে তার মৃত্যুর খবর জানায়। তবে এ হত্যাকাণ্ড সম্পর্কে কিছুই জানাতে পারেনি নিহতের পরিবারের স্বজনরা।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং হত্যাকাণ্ডে জরিতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুপিয়ে হত্যা,টঙ্গী,স্কুলছাত্র খুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close