কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

  ০৪ জুলাই, ২০১৯

কালীগঞ্জে গরু ব্যবসায়ীকে হত্যা

ঝিনাইদহের কালীগঞ্জে হোসেন আলী (৫৫) নামের এক গরু ব্যবসায়ীকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাবরা মাঠের একটি বাগানের আমগাছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, তাকে হত্যার পর পা বেঁধে গাছের সাথে ঝুলিয়ে রাখে দৃর্বৃত্তরা। নিহত হোসেন আলী কালীগঞ্জ পৌরসভার বাবরা গ্রামের মৃত আরশেদ আলীর ছেলে।

নিহত হোসেন আলীর দুলাভাই ভিকু আলী জানান, বুধবার বিকালে গান্না যাবার উদ্দেশে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ। সকালে মাঠে কৃষকরা হোসেন আলীর লাশ গাছে ঝুলতে দেখে পরিবারের সদস্যদের খবর দেয়।

তিনি বলেন, হোসেন আলী পেশায় গরু ব্যবসায়ী। তিনি গান্না বাজার থেকে ৬০ হাজার টাকা বাড়িতে আনার কথা বলে বের হয়েছিলেন। তাদের ধারণা, টাকা ছিনতাই করে তাকে হত্যা করা হয়েছে। যেখানে হোসেন আলীকে হত্যা করা হয়েছে তার পাশেই একটি ব্যাগে আম, ছাতা ও পায়ের জুতা পড়ে রয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইউনুচ আলী জানান, আম গাছ থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হবে। হোসেন আলীর পা বাঁধা ও মুখের মধ্যে রুমাল ঢোকানো রয়েছে। কি কারণে হত্যা করা হয়েছে তা পুলিশ তদন্ত করছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কালীগঞ্জ,গরু ব্যবসায়ী,হত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close