ধামরাইয়ে বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণ, ঘাতক আটক

প্রকাশ : ২০ জুন ২০১৯, ১৯:৩৮ | আপডেট : ২০ জুন ২০১৯, ২০:০৮

ধামরাই প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে এক বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের সময় ঠান্ডুমিয়া (৬০) নামে ধর্ষণকারীকে হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার বেলা ১২টার সময় ধামরাই পৌর-এলাকার বাগনগর মহল্লার মোঃ আনোয়ার হোসেনের বাড়িতে ঘটনাটি ঘটে।

ধর্ষণকারী মোঃ ঠান্ডু মিয়ার বাড়ী ধামরাই উপজেলার ধামরাই সদর ইউনিয়নের তেতুলিয়া গ্রামের মৃত বুলু বেপারীর ছেলে। সে বর্তমানে ধামরাই পৌর এলাকার বাগনগর মোঃ আনোয়ার হোসেনের বাড়িতে ভাড়া থাকে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, বেলা ১২টার সময় প্রতিবন্ধী মেয়ের ভাই স্কুল থেকে বাসায় ফিরে দেখে তার প্রতিবন্ধী বোনকে ঠান্ডুমিয়া বাসার একটি কক্ষে নিয়ে ধর্ষণ করছে। তখন সে উপায়ন্তর না দেখে চিৎকার করে আশপাশের লোকজনকে ডাকে। পরে এলাকার লোকজন এসে ঠান্ডুমিয়াকে হাতেনাতে আটক করে। এরপর খবর দিয়ে পুলিশের হাতে তাকে তুলে দেওয়া হয়।

বুদ্ধি প্রতিবন্ধী মেয়ের বাবা বলেন, আমি ও আমার স্ত্রী দুইজনই ধামরাই হুজুরিটোলা সৌদিয়া ফুড, একটি কারখানায় চাকরি করি এবং আমার ছেলে সকালে স্কুলে যায়। এরই সুযোগে আমার বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে একা পেয়ে ঠান্ডুমিয়া তার উপর ঝাপিয়ে পড়ে। আমি আপনাদের কাছে এর সুষ্ঠু বিচার চাই।

ধামরাই থানার ওসি অপারেশন মোঃ মাসুদুর রহমান বলেন, সকালে খবর পেয়ে বাগনগর মহল্লায় গিয়ে ধর্ষণকারী ঠান্ডুমিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসি। পরে মেয়ের বাবা বাদী হয়ে ঠান্ডু মিয়ার নামে একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

পিডিএসও/তাজ