reporterঅনলাইন ডেস্ক
  ২৭ মে, ২০১৯

শার্শায় বিষ খেয়ে ২ সন্তান নিয়ে মায়ের আত্মহত্যা

যশোরের শার্শায় পারিবারিক কলহের জেরে নির্যাতনের পর এক গৃহবধূ ও তার দুই শিশু সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার কায়বা ইউনিয়নের দীঘা চালিতাবাড়িয়া গ্রামের এ ঘটনায় ওই নারীর শ্বশুর ও শাশুড়িসহ তিনজনকে আটক করা হয়েছে। নিহতরা হলেন উপজেলার কায়বা ইউনিয়নের দীঘা চালিতাবাড়িয়া গ্রামের ইব্রাহিমের স্ত্রী হামিদা খাতুন (৩৫), মেয়ে শারিফা খাতুন (১২) ও ছেলে সোহান সেন (৫)।

কায়বা ইউনিয়ন পরিষদের সদস্য নুর মোহাম্মদ বলেন, ইব্রাহিম ইউনিয়ন পরিষদ অফিসের কাছে চায়ের দোকান দিয়ে সংসার চালাতেন। দোকানের পাশেই ঘর বেঁধে সপরিবারে বসবাস করতেন। স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, রোববার ইব্রাহিম ও হামিদা পারিবারিক কলহে জড়িয়ে দিনভর গণ্ডগোল করে। এক পর্যায়ে শ্বাশুড়ি মরিয়ম বেগম ওরফে জামিলা হামিদাকে মারধর করলে রাগে-ক্ষোভে দুই সন্তানকে নিয়ে তিনি বিষ ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (তদন্ত) সুখদেব রায় বলেন, রাতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক কলহকে আত্মহত্যার কারণ হিসেবে ধারণা করা হচ্ছে তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদের জন্য ইব্রাহিমের বাবা আরাফাত হোসেন (৬০), মা মরিয়ম বেগম (৪৫) ও প্রতিবেশী ছিদ্দিক হোসেনকে আটক করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,পারিবারিক কলহ,লাশ উদ্ধার,আত্মহত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close