মেহেরপুর প্রতিনিধি

  ২২ মে, ২০১৯

মেহেরপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

মেহেরপুরে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি, মাদক ব্যবসায়ীদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দলে গাংনী উপজেলার করমদি গ্রামে দুপক্ষের বন্দুকযুদ্ধে নাজমুল হোসেন (২৪) নিহত হয়েছে।

মঙ্গলবার রাত ২টার দিকে করমদি মাঠপাড়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে নিহত নাজমুল গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে। তার বিরুদ্ধে মাদকের চারটিসহ পাঁচটি মামলা রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি আগ্নেয়াস্ত্র, এক কেজি গাঁজা ও একটি মোটরসাইকেল উদ্ধার করেছে।

মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুর রহমান বন্দুকযুদ্ধে নিহতের ঘটনা নিশ্চিত করেছেন। তিনি জানান, করমদি গ্রামের মাঠপাড়ায় মাদক মাদক ব্যবসায়ীদের দুপক্ষের মধ্যে গোলাগুলি হচ্ছে এমন খবর পেয়ে বামন্দি পুলিশ ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী নাজমুলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। একইসঙ্গে একটি আগ্নেয়াস্ত্র, এক কেজি গাঁজা এবং মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করে।

তিনি আরো জানান, নিহত নাজমুল এলাকার চিহিৃত শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকের চারটি এবং বিজিবির সাথে প্রতারণার একটি মামলা রয়েছে। লাশ গাংনী থানায় নেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নেয়ার প্রস্তুতি চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মেহেরপুর,বন্দুকযুদ্ধ,মাদক ব্যবসায়ী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close