বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আ.লীগ নেতা নিহত

প্রকাশ : ১৯ মে ২০১৯, ১৭:৫৪ | আপডেট : ১৯ মে ২০১৯, ১৮:০৯

বান্দরবান প্রতিনিধি

বান্দরবানে সন্ত্রীদের গুলিতে এক আ.লীগ নেতা নিহত হয়েছে। তিনি স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।

বান্দরবানের রাজবিলা ইউনিয়নের ৪ নং রাবার বাগান এলাকায় শনিবার রাত ২ টার দিকে এ ঘটনা ঘটে। বড় ভাইকে খুঁজে না পেয়ে ছোট ভাইকে গুলি করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত ব্যাক্তির নাম ক্য চিং থোয়াই মারমা (২৭)। তার পিতার নাম তাউ থোয়াই মারমা ।

এলাকাবাসী জানায়, নিহত ক্য চিংকে গভীর রাতে ঘর থেকে তুলে নিয়ে যাওয়ার পর তাকে গুলি করে হত্যা করা হয়। তার বুকে ও পিঠে গুলির দাগ রয়েছে। সন্ত্রাসীরা কিছুদিন আগে একই এলাকার জয়মনি তংতঙ্গাকে গুলি করে হত্যা করে। একটি সন্ত্রাসী গ্রুপ কিছুদিন ধরে এই হত্যাকান্ড চালিয়ে যাচ্ছে।

বান্দরবান সদর থানার দায়িত্বরত পুলিশ কর্মকতা মো: জিয়াউদ্দিন জানান, লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেওয়া হলে রাজভিলা পুলিশ ক্যাম্প ও বান্দরবান সদর থানা থেকে পুলিশ ঘটনাস্থলে হাজির হয়ে হত্যার বিষয়টি নিশ্চিত হন।

সদর থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, রোববার সকালে পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। কারা এই হত্যাকাণ্ডে সঙ্গে জড়িত তা এখনো জানা যায়নি। তবে স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, দুর্বৃত্তরা প্রথমে নিহতের বড় ভাইয়ের নাম ধরে ডাকাডাকি করছিল।বড় ভাই বাড়িতে না থাকায় ছোট ভাই ঘর থেকে বেরিয়ে এসে দুর্বৃত্তদের সঙ্গে কথা বলে। দুর্বৃত্তরা তাকে বাড়ির একটু দূরে নিয়ে গিয়ে গুলি করে পালিয়ে যায়। 

পিডিএসও/তাজ