কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৬ মে, ২০১৯

থানা হাজত থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্বার

কলাপাড়ার মহিপুর থানা হাজত থেকে গালায় ফাঁস লাগানো ইয়াবাসহ আটক ওমর ফারুক রায়হান (২০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্বার করা হয়েছে।

বুধবার রাত ১১টা ৫০ মিনিটে বাথরুমের ভ্যান্টিলেটরের সঙ্গে ঝুলানো অবস্থায় তার লাশ উদ্বার করা। মৃত রায়হান ঝালকাঠী সদরের তবিরকাঠী এলাকার রফিকুল ইসলামের পুত্র। রায়হান ইমন পরিবহন নামের একটি বাসের হেলপার হিসেবে কর্মরত ছিল।

মহিপুর থানা পুলিশ জানায়, বুধবার রাত রাত ০৯ টা ৪৫মিনিটে কুয়াকাটা জেলা পরিষদ ডাকবাংলোর সামনে থেকে ১৩পিস ইয়াবাসহ রায়হানকে আটক করে মহিপুর থানা পুলিশের এসআই সাইদুল।

রাত ১১ টা ৪৫ মিনিটে সকলের অগোচরে পড়নের লুঙ্গি দিয়ে থানা হাজতের ভ্যান্টিলেটরের সাথে গলায় ফাঁস দেয় রায়হান। ওই রাতেই অতিরিক্ত পুলিশ সুপার জালাল আহমেদ, নির্বাহী মেজিস্ট্রেট ও কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ কুমার দাস এবং কুয়াকাটা হাসপাতালের মেডিকেল আফিসার মনিরুজ্জামানের উপস্থিতে লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

থানা পুলিশ আরও জানায়, রায়হানের নামে বাকেরগঞ্জ, ঝালকাঠি, মহিপুর থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে।

কুয়াকাটা বিশ শয্যা বিশিষ্ট হাসপাতালের চিকিৎসক মনিরুজ্জামান জানান, গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ থানা হাজত থেকে উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা বলে মনে হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মহিপুর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
থানা হাজত,ঝুলন্ত লাশ,কলাপাড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close