গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি

  ১৪ মে, ২০১৯

ঘুষের টাকাসহ হাতেনাতে সমবায় কর্মকর্তা গ্রেফতার

ঘুষের টাকাসহ রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সমবায় কর্মকর্তা নৃপেন্দ্র নাথ দাসকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার দুপুরে দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের একটি দল এ অভিযান চালায়। এ নিয়ে ওই সমবায় কর্মকর্তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে।

দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম জানান, গোদাগাড়ীর কয়েকজন মৎস্যচাষী একটি সমবায় সমিতি খোলেন। এর নিবন্ধনের জন্য তারা গত সোমবার উপজেলা সমবায় কর্মকর্তার কাছে আবেদন করেন। কিন্তু সমবায় কর্মকর্তা ১৫ হাজার টাকা ঘুষ দাবি করেন।

মৎস্যচাষীরা সেদিন সমবায় কর্মকর্তার দপ্তরে ৭ হাজার টাকা ঘুষ দিলেও নিবন্ধনের কাজ হয়নি। সমবায় কর্মকর্তা আরও ৮ হাজার টাকা ঘুষের জন্য আবেদনপত্রে সই করছিলেন না। বাধ্য হয়ে মঙ্গলবার আরও ৮ হাজার টাকা নিয়ে সমবায় কার্মকর্তার দপ্তরে যান মৎস্যচাষীরা। এই টাকা গ্রহণের সময় হাতেনাতে সমবায় কর্মকর্তাকে আটক করে দুদকের দল।

এ অভিযানে দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আলমগীর হোসেন, মো. আল-আমিন, আমিনুল ইসলাম, উপ-সহকারী পরিচালক আবুল বাশারসহ ৬ জনের একটি দল অংশ নেয়।

এ নিয়ে দুদক কর্মকর্তা আলমগীর হোসেন সমবায় কর্মকর্তা নৃপেন্দ্র নাথ দাসের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় একটি মামলা করেছেন। ঘুষের ৮ হাজার টাকাসহ তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

দুদক কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঘুষ,সমবায় কর্মকর্তা,গ্রেফতার,দুদক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close