reporterঅনলাইন ডেস্ক
  ১৯ এপ্রিল, ২০১৯

বগুড়ায় গোলাগুলিতে শীর্ষ সন্ত্রাসী নিহত

প্রতীকী ছবি

বগুড়ায় দুই দল সন্ত্রাসীদের গোলাগুলিতে রাফিদ আনাম ওরফে স্বর্গ (২৫) নামে এক শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে উপশহরের ধুন্দাল সেতু এলাকায় নামাজগড়-ধরমপুর সড়কে গোলাগুলির এ ঘটনা ঘটে। রাফিদ নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

পুলিশ জানায়, রাফিদ আনাম এলাকায় স্বর্গ নামেই বেশি পরিচিত ছিলেন। তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে। তার বাবা বগুড়ার শীর্ষ সন্ত্রাসী লিয়াকত আলী ২০০৬ সালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন।বৃহস্পতিবার রাত দেড়টার দিকে উপশহর ধুন্দাল সেতুর কাছে দুই দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলির খবর পেয়ে টহল পুলিশের দল সেখানে যান। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা সেখান থেকে চলে যান। পরে পুলিশ সেখানে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। পাশে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, একটি গুলি ও একটি বর্মি চাকু পাওয়া যায়। গুলিবিদ্ধ ব্যক্তিকে পুলিশ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ নিহত ব্যক্তি রাফিদ আনাম বলে নিশ্চিত হন।

অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান. রাফিদ আনামের লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার বিরুদ্ধে হত্যা, অবৈধ অস্ত্র রাখা ও চাঁদাবাজির অভিযোগে করা মামলা ছিল।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,গোলাগুলি,শীর্ষ সন্ত্রাসী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close