reporterঅনলাইন ডেস্ক
  ০৫ এপ্রিল, ২০১৯

পাসপোর্ট করতে এসে ২ রোহিঙ্গা আটক

সুনামগঞ্জে পাসপোর্ট করতে এসে দুই রোহিঙ্গা আটক হয়েছেন। এর মধ্যে এক নারী আছেন। তারা টেকনাফের রোহিঙ্গা ক্যাম্প থেকে স্থানীয় চার ব্যক্তির সহযোগিতায় সুনামগঞ্জে আসেন। বৃহস্পতিবার বিকেলে জেলা পাসপোর্ট কার্যালয় থেকে দুজনকে আটক করা হয়। একইসঙ্গে তাদের সহযোগী হিসেবে আটক হয়েছেন সুনামগঞ্জের চার ব্যক্তি।

আটককৃতরা হলেন রোহিঙ্গা আবদুল হালিম (২৪) ও রিয়াজুল জান্নাত (১৮)। এই দুজন টেকনাফের উখিয়ায় পৃথক দুটি ক্যাম্পে ছিলেন। ২০১৭ সালে তারা মিয়ানমার থেকে পালিয়ে বাংলাদেশে আসেন।

সুনামগঞ্জের আটক চার ব্যক্তি হলেন জামালগঞ্জ উপজেলার সুজাতনগর গ্রামের জসিম উদ্দিন (২৪) ও আমির উদ্দিন (৩০), তেরাবগড় গ্রামের ফরহাদ আহমেদ (৩৫), রামনগর গ্রামের নুর হোসেন (২৩)। জেলা পুলিশের পক্ষ থেকে গতকাল রাত সাড়ে ৯টায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বৃহস্পতিবার সকালে দুই রোহিঙ্গারা সুনামগঞ্জে আসেন। তাদের সহযোগিতা করেন সুনামগঞ্জের আটককৃত ব্যক্তিরা। এরপর তাঁরা পাসপোর্ট করতে জেলা পাসপোর্ট কার্যালয়ে গিয়ে প্রয়োজনীয় কাগজপত্র জমা দেন। সব কাজে সুনামগঞ্জের চার ব্যক্তি তাদের সহযোগিতা করেন। বিকেলে আবার ছবি ও আঙুলের চাপ দিতে গেলে পাসপোর্ট কার্যালয়ের কর্মকর্তাদের সন্দেহ হয়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে দুই রোহিঙ্গাসহ ছয়জনকে আটক করে থানায় নিয়ে আসে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আটক,রোহিঙ্গা,পাসপোর্ট,সুনামগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close