চট্টগ্রাম ব্যুরো

  ০১ এপ্রিল, ২০১৯

আ.লীগ নেতা মহিউদ্দিন হত্যায় চট্টগ্রামে গ্রেফতার ৪

আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন সোহেল নিহত হওয়ার ঘটনার মামলায় ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মহিউদ্দিন সোহেল চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ ছাত্রলীগের সাবেক নেতা ছিলেন। তিনি চট্টগ্রামে একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটিরও নেতা ছিলেন।

গ্রেফতারকৃত ৪ জনের পরিচয় হলো— মো. রমজান আলী কারণ, মো. ইকবাল, মো. লালন ও মো. শাকিল খান শামীম।

সিএমপির সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান বলেন, রোববার ভোররাতে পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়। সোমবার তাদের আদালতে হাজির করে জেলহাজতে পাঠানো হয়েছে।

গত ৭ জানুয়ারি পাহাড়তলী বাজারে একদল লোকের আক্রমণে নিহত হন মহিউদ্দিন সোহেল। তখন স্থানীয় ব্যবসায়ী ও পুলিশের পক্ষ থেকে মহিউদ্দিন সোহেলকে ‘সন্ত্রাসী ও চাঁদাবাজ’ হিসেবে দাবি করা হয়।

পরে ৮ জানুয়ারি দিবাগত রাতে ডবলমুরিং থানায় মহিউদ্দিন সোহেল নিহত হওয়ার ঘটনায় স্থানীয় কাউন্সিলর সাবের আহমেদকে প্রধান আসামি করে হত্যা মামলা করেন মহিউদ্দিন সোহেলের ছোট ভাই মো. শাকিরুল ইসলাম শিশির।

একই দিন চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে মহিউদ্দিনের পরিবার। সেখানে এ ঘটনার পেছনে স্থানীয় কাউন্সিলর সাবের আহমেদ, জাতীয় পার্টির নেতা ওসমান খানসহ কয়েকজন জড়িত বলে দাবি করা হয়। মামলায় ২৭ জনকে এজাহার নামীয় আসামি এবং ১০০ থেকে ১৫০ জনকে নাম-পরিচয়হীন আসামি করা হয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,গ্রেফতার,হত্যা মামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close