reporterঅনলাইন ডেস্ক
  ৩০ মার্চ, ২০১৯

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোহাম্মদ হোসেন (২৪) নামের এক মাদক কারবারি নিহত হয়েছেন।

শনিবার ভোর সাড়ে ৪টার দিকে টেকনাফে হাবিরছড়া পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় বন্দুক, ২ হাজার পিস ইয়াবা ও ১২ রাউন্ড কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। এ সময় পুলিশের সহকারী উপ-পরিদর্শক ফরহাদসহ তিন পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ গণমাধ্যমকে জানান, পুলিশের হাতে আটকের পর তার স্বীকারোক্তি মতে ডাকাত ও মাদক কারবারি মোহাম্মদ হোসেনকে নিয়ে শনিবার ভোরে হাবিরছড়া পাহাড়ি এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় ঘটনাস্থলে পৌঁছালে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

পুলিশ প্রায় ৪০ রাউন্ড গুলি চালানোর পর এক পর্যায়ে তারা পিছু হটলে ঘটনাস্থল থেকে মোহাম্মদ হোসেনের মরদেহ, ৩টি আগ্নেয়াস্ত্র, ২ হাজার ইয়াবা ও ১৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক ফরহাদসহ, কনস্টেবল ফাহিম ও মাসুদসহ ৩ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

ওসি আরো জানান, নিহত মোহাম্মদ হোসেন একজন চিহ্নিত মাদক কারবারি ও ডাকাত। তার বিরুদ্ধে চারটি মামলা রয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,মাদক কারবারি,পুলিশ,বন্দুকযুদ্ধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close